নিউজ ডেস্ক

০৮ ডিসেম্বর, ২০১৫ ১৮:০৭

বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের আলোচনা সভা আগামীকাল

বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্র সিলেট জেলা শাখার উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আগামীকাল বুধবার  বিকেল ৪টায় সিলেট দরগা গেইটস্থ শহীদ সুলেমান হলে বর্তমান ও আগামী প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ রাজনৈতিক দর্শন প্রসঙ্গ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতিসংঘের বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড.এ.কে. আব্দুল মোমেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়–য়া, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগের সহযোগী অধ্যাপক ও বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)।

তখন বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলা টাইমস এর প্রধান সম্পাদক টি এইচ এম জাহাঙ্গীর সম্পাদিত ‘আমাদের বঙ্গবন্ধু’ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হবে।

বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের সিলেট জেলা শাখার সভাপতি ও সিলেট জেলা জজ কোর্টের এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম ও সাধারণ সম্পাদক এডভোকেট আলাউদ্দিন আলোচনা সভায় বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত