সিলেটটুডে ডেস্ক

১০ ডিসেম্বর, ২০১৫ ০১:২৯

সন্ধানী শিল্পীগোষ্ঠী শ্রীমঙ্গলের নতুন কমিটি গঠন

সন্ধানী শিল্পীগোষ্ঠী শ্রীমঙ্গলের নতুন কমিটি গঠন করা হয়েছে। দেবব্রত দত্ত হাবুলকে সভাপতি এবং স্বপন আচার্য্য বুলুকে সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সম্প্রতি শ্রীমঙ্গলে অবস্থিত সন্ধানী আবাসিক এলাকায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে নিতাই চন্দ্র দেব’র সভাপতিত্বে এবং অজয় কুমার শর্মার পরিচালনায় অনুষ্ঠিত সভায় এ কমিটি গঠন করা হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন ডা. হরিপদ রায়। উপদেষ্টা হিসেবে রয়েছেন সত্যব্রত দত্ত, মো. আজগর আলী, জহর তরফদার ও ডা. সুভাষ দেব। প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন ৩নং শ্রীমঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়।

সমিতির অন্যান্য দায়িত্বশীলরা হচ্ছেন, সহ সভাপতি সজল কান্তি দেব, জয়দ্বীপ ধর জুয়েল, গোপাল ঘোষ, সহ সম্পাদক অজয় কুমার শর্মা, সাংগঠনিক সম্পাদক সজল দেব, সহ সাংগঠনিক সম্পাদক অমিয় পাল অপু, অর্থ সম্পাদক সমীর চক্রবর্তী, নাট্য সম্পাদক আশীষ ভট্টাচার্য্য, সাংস্কৃতিক সম্পাদক শুভ্র দেব, দপ্তর সম্পাদক অমর আচার্য্য, ক্রীড়া সম্পাদক সঞ্জয় আচার্য্য টুকু, প্রচার সম্পাদক রিপন দাশ, মহিলা সম্পাদিকা ঝুমা আক্তার, সহ মহিলা সম্পাদিকা সুবর্ণা সরকার, কার্য্যকরী সদস্যরা হচ্ছেন যথাক্রমে, নিতাই চন্দ্র দেব, গোপাল দেবনাথ, কাজল বণিক, বিকাশ দেবনাথ, নৃপেন্দ্র বৈদ্য, গৌরী শংকর দেবনাথ, ও টিংকু আচার্য্য।

আপনার মন্তব্য

আলোচিত