সংবাদ বিজ্ঞপ্তি:

১৮ এপ্রিল, ২০২২ ২০:৫৫

সিলেট জেলা কর আইনজীবী সমিতির ইফতার মাহফিল

কর অঞ্চল সিলেট এর কর কমিশনার মো. আবুল কালাম আজাদ বলেছেন, পবিত্র মাহে রমজান হচ্ছে আত্মসুদ্ধির মাস। এই মাসে বেশি বেশি করে ইবাদত করা ভালো। রমজান আমাদেরকে ত্যাগের শিক্ষা দেয়। পবিত্র কোরআন নাজিলের এই মাসে আমাদেরকে আত্মসংযমী হয়ে চলতে হবে।

তিনি সোমবার (১৮ এপ্রিল) বিকেলে মেন্দিবাগস্থ একটি অভিজাত হোটেলে সিলেট জেলা কর আইনজীবী সমিতি আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি অধ্যাপক মো. শফিকুর রহমানের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কর অঞ্চল সিলেট এর অতিরিক্ত কর কমিশনার হেমল দেওয়ান, যুগ্ম কর কমিশনার মর্তুজা শরিফুল ইসলাম, সিলেট এর সাবেক পিপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, উপ কর কমিশনার আবু সাঈদ।

সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সজল কুমার রায়ের পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিলে সমিতির সহ সভাপতি অ্যাডভোকেট সমর বিজয় সী শেখর, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত কুমার রায়, কোষাধ্যক্ষ মিন্টু চন্দ্র রায় অনুপব্রত, পাঠাগার সম্পাদক অ্যাডভোকেট জাকিয়া জালাল, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট আবুল ফজল, সিরাজুল হোসেন আহমদ, অ্যাডভোকেট আলী আহমদ, অ্যাডভোকেট সুজিত কুমার বৈদ্যসহ কর অঞ্চলের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, কর আইনজীবী সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সব শেষে মোনাজাত পরিচালনা করেন হাফিজ মো. অলিউর রহমান।

আপনার মন্তব্য

আলোচিত