সংবাদ বিজ্ঞপ্তি

২৬ এপ্রিল, ২০২২ ১৪:৪৫

সরকারি শিশু পরিবারে এলইউ’র সোশ্যাল সার্ভিসেস ক্লাবের ইফতার

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটি (এলইউ) সোশ্যাল সার্ভিসেস ক্লাবের আয়োজনে সরকারি শিশু পরিবারের এতিম শিশুদের সাথে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিচালিত ‘আলো স্কুল’ (রায়নগর) এ অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা।

ইফতার মাহফিল অনুষ্ঠানে ‘আলো স্কুল’ (রায়নগর) এর ১০০ জনেরও বেশি শিক্ষার্থী এবং নগরীর বিভিন্ন পয়েন্টের ২ শতাধিকেরও বেশি অসহায় মানুষের জন্য ইফতারের আয়োজন করা হয়।

ইফতার অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অব) মো শাহ আলম, সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উপদেষ্টা ও ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মিসেস রুম্পা শারমিন, সহ-উপদেষ্টা ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারি অধ্যাপক ইঞ্জিনিয়ার অমিত চক্রবর্তী, সরকারী শিশু পরিবার (রায়নগর) এর উপ তত্ত্বাবধায়ক মিসেস জাহানারা, ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি সুমন্ত গুপ্ত, সাবেক সভাপতি ইফতি সিদ্দিকী, সাবেক সহ সভাপতি সুহাশ চৌধুরী, সাবেক কোষাধ্যক্ষ আহমেদ সাজিদ মিরন, সাবেক কোষাধ্যক্ষ শাওন দাসসহ ক্লাবের সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

ইফতার পরবর্তী আলো স্কুলের শিক্ষার্থীদের সাথে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য  কথা বলেন এবং তাতে শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করে। সেইসময় নগরীর বিভিন্ন পয়েন্টে অসহায় মানুষ এ আয়োজনে সন্তোষ প্রকাশ করেন।

লিডিং ইউনিভার্সিটির উপাচার্য বিশ্ববিদ্যালয়ের সোশ্যাল সার্ভিসেস ক্লাবের এই ভিন্নধর্মী আয়োজনের প্রশংসা করেন এবং এই ধারা অব্যাহত রাখার নির্দেশনা প্রদান করেন।


আপনার মন্তব্য

আলোচিত