নিউজ ডেস্ক

২১ ডিসেম্বর, ২০১৫ ২৩:৪৫

গোলাপগঞ্জের মেয়র প্রার্থী লিপনের গণসংযোগ

গোলাপগঞ্জের মেয়র প্রার্থী আমিনুর রহমান লিপনের গণসংযোগ অব্যাহত রয়েছে। 

শনিবার গোলাপগঞ্জ’র পৌরসভার ৩নং ওয়ার্ডের ঘোষগাও, খালেরপাড়, কুমারপাড়াসহ পৌরসভার বিভিন্ন এলাকার মেয়র প্রার্থী আলহাজ্ব আমিনুর রহমান লিপন নারিকেল গাছ মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানিয়ে গণসংযোগ করেন।

এসময় তিনি বলেন, পৌরবাসীর সেবা যে ভাবে আমার পূর্বপুরুষরা করে গিয়েছেন ঠিক সেই ভাবে আমি আপনাদের সেবা করে যেতে চাই। সে লক্ষ নিয়ে আমি নির্বাচনে অংশগ্রহণ করেছি আপনারা আমাকে নির্বাচিত করলে আমি আপনাদের সেবা নিজেকে উৎসর্গ করে দেব।

এসময় উপস্থিত ছিলেন আনোয়ার হোসেন,আব্দুল বাছিত, হারুন আহমদ, আমির উদ্দিন, সুহেদ আহমদ, বিলাল আহমদ. মুজিবুর রহমান লিটন, খোয়ের উদ্দিন, জয়নাল আহমদ, আব্দুল জব্বার, আব্দুল গফফার, হামিদ আহমদ, আলী হোসেন, মতই মিয়া, মাহবুব হোসন, চয়ন দাস, সাদেক মিয়া, ওয়েফুর রহমান, মিনহাজ উদ্দিন, মাওলানা আশিক উদ্দিন, হাজী মস্তাব আলী, হেলাই মিয়া, সাঈদ আলী, মাসুক মিয়া, আব্দুল হেকিম বাদশা, আমির হোসেন, মুরাদ আহমদ, আব্দুল মালেক, রাবেল আহমদ, সাঈদ আহমদ, রফিক উদ্দিন, ফুরুক আহমদ, আহারুন মিয়া, হারুণ মিয়া, সয়ফুল আলম, হাবিবুর রহমান, তাজু মিয়া, জয়নাল আহমদ, মাসুক মিয়া, মকবুল আলী, হারুণ রশিদ, আজিজুল মিয়া, মতিউর আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত