সিলেটটুডে ডেস্ক

২৫ ডিসেম্বর, ২০১৫ ২৩:০৭

গোলাপগঞ্জে বিএনপি মেয়র প্রার্থী শাহিনের প্রচারণা অব্যাহত

আসন্ন গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ও পৌর বিএনপির সাবেক সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন বলেছেন, যারা এখন উন্নয়নের বড় বড় বুলি উঠাচ্ছেন তারা কি গত ১৫ বছরে এই পৌরসভার মূল সমস্যাগুলোর হাত থেকে নিজের প্রতিবেশীদের রক্ষা করতে পেরেছেন? নিজের এলাকার উন্নয়নটুকু যারা করতে পারেন না তারা গোটা পৌরবাসীর উন্নয়ন করবেন কিভাবে।

তিনি বলেন ‘অসমাপ্ত উন্নয়ন’ এর দোহাই কেউ পার পেয়ে যাবেন, নগরীর মানুষকে এমন বোকা ভাবার দিন শেষ হয়ে গেছে’। ধানের শীষ মার্কার সমর্থনে নির্বাচনী গণসংযোগ ও পথসভা তিনি এসব কথা বলেন।

শুক্রবার সকাল সাড়ে ৮টা থেকে বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে পৌরসভার ৫নং ওয়ার্ডের দাড়িপাতন, উচাবাড়ী, মাঝবাড়ি, পশ্চিম পাড়া এলাকায় গন সংযোগ ও বিকেলে রাঙ্গাডহর বাজারে পথ সভা করেন তিনি।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌর বিএনপির বিএনপির সভাপতি মুশিকুর রহমান মুহি, থানা যুগ্ম সম্পাদক আশফাক আহমদ চৌধুরী, লুৎফুর রহমান, ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মউর আহমদ, সাংগঠনিক সম্পাদক শিপার আহমদ, ছাত্রদল নেতা আব্দুল আজিজ মুন্না, হিফজুর আহমদ, আব্দুল মুহিদ, নজরুল ইসলাম পাপলু, আব্দুল আলিম, রুহেল আহমদ, এজাজ আহমদ খান, আফতাব আলী ময়না মিয়া প্রমুখ।

রাঙ্গাডহর বাজারে পথসভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট মুরব্বী মুস্তাকিন আলী। এতে বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক ও জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ, মাহবুবুল কাদীর সাহি, কামরুল হাসান শাহীন, গোলাপগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান নোমন উদ্দিন মুরাদ, পৌর বিএনপির সহ সভাপতি মসরু আহমদ, যুগ্ম সম্পাদক আলাউদ্দিন আলাই।

আপনার মন্তব্য

আলোচিত