সিলেটটুডে ডেস্ক

২৫ ডিসেম্বর, ২০১৫ ২৩:৩৬

উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিন: জাকির হোসাইন

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন বলেন, দেশে যে উন্নয়নের ধারা অব্যাহত আছে, সেই ধারার প্রতিক নৌকা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বজয়ী করে সেই উন্নয়নের ধারায় অংশগ্রহণের জন্য তিনি কুলাউড়া পৌরবাসীকে আহ্বান জানান। আগামী ৩০ ডিসেম্বর কুলাউড়ার পৌরসভায় নৌকার প্রার্থীর বিজয় সুনিশ্চিত করতে ছাত্রলীগে নেতৃবৃন্দকে একযোগে কাজ করতে হবে। নৌকার প্রার্থীকে বিজয়ী করলে তার পাশে থেকে উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করবো।

তিনি ২৫ ডিসেম্বর শুক্রবার দুপুরে কুলাউড়া স্বাধীনতা সৌধ সংলগ্ন মাঠে কুলাউড়া পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী’র নির্বাচনী ইশতেহার ঘোষণা উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপোরক্ত কথাগুলো বলেন।

সভায় কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু আহবাব চৌধুরী শাহজাহানের সভাপতিত্বে এবং সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম ছামাদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, সাবেক এ্আইজিপি সৈয়দ বজলুল করিম, সিলেট আওয়ামী লীগের মহানগর সাংগঠনিক সম্পাদক ও ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম নাদেল, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভুকশিমইল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, জেলা আওয়ামী লীগ সদস্য অ্যাডভোকেট আতাউর রহমান শামীম, শ্রমিক লীগের সভাপতি সিপার উদ্দিন আহমদ,সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান,সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী,মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান রনি ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান রনি,কুলাউড়া সদর ইউপি চেয়ারম্যান অধ্যাপক মো. শাহাজান, বিআরডিবির চেয়ারম্যান মো. ফজলুর রহমান ফজলু,পৌর কাউন্সিলর ইকবাল আহমদ শামীম প্রমুখ।

পরে কুলাউড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একেএম শফি আহমদ সলমান তাঁর নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

আপনার মন্তব্য

আলোচিত