সিলেটটুডে ডেস্ক

৩১ ডিসেম্বর, ২০১৫ ২১:০২

পৌরসভায় বিজয়ে নগরীতে স্বেচ্ছাসেবকলীগের বিজয় মিছিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ফসল হচ্ছে পৌরসভা নির্বাচনে নৌকার বিজয়। যে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বঙ্গবন্ধু দেশ গঠন করতে চেয়েছিলেন সেই লক্ষ্য নিয়ে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাই পৌরসভা নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে জনগণ এদেশে জ্বালাও পোড়াও রাজনীতি বর্জন করে শেখ হাসিনা সরকারকে নৌকা উপহার দিয়েছে।

সারা দেশব্যাপী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা নৌকা প্রতীক নিয়ে বিজয় লাভ করায় সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত বিজয় মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা একথা বলেন।

সারা দেশব্যাপী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা নৌকা প্রতীক নিয়ে বিজয় লাভ করায় নির্বাচিত মেয়রদের শুভেচ্ছা জানিয়ে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ বৃহস্পতিবার নগরীতে একটি বিজয় মিছিল বের করে।

সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিজয় মিছিল বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আম্বরখানা পয়েন্টে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মহানগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আফতাব হোসেন খান এর সভাপতিত্বে ও সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েসের পরিচালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ, সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ আফসার আজিজ, মহানগর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিটু প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত