ডেস্ক রিপোর্ট

০৪ জানুয়ারি, ২০১৬ ১৮:৩৩

জেলা পুলিশের দক্ষ অফিসারদেরকে পুরস্কার প্রদান

সিলেট জেলা পুলিশ লাইনস্থ শহীদ এসপি এম. শামসুল হক মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সিলেট জেলায় কর্মরত এবং গত ডিসেম্বর মাসের দক্ষ অফিসারদের পুরস্কৃত প্রদান করা হয়।

গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার ও প্রসিকিউশন দাখিলের উপর ভিত্তি করে সিলেট জেলায় কর্মরত বিভিন্ন অফিসারদের পুরস্কার প্রদান করা হয়।

সভায় ওসমানীনগর থানায় কর্মরত এসআই মো. মহিবুর রহমান, কানাইঘাট থানায় কর্মরত এসআই মো. কামাল উদ্দিন, বালাগঞ্জ থানায় কর্মরত এসআই মো. আবুল মনসুর মীর্জা, ওসমানীনগর থানায় কর্মরত এএসআই একেএম আতিকুল হক, বালাগঞ্জ থানায় কর্মরত এএসআই শ্রী বিনয় ভূষণ চক্রবর্তী, গোলাপগঞ্জ মডেল থানায় কর্মরত এএসআই শংকর চন্দ্র দেবগণকে গ্রেফতারী পরোয়ানা তামিল, দুর্ধর্ষ আসামী গ্রেফতার, নিয়মিত মামলার আসামী গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার ও অধিক সংখ্যক প্রসিকিউশন দাখিলের উপর ভিত্তি করে সিলেট জেলায় কর্মরত বিভিন্ন অফিসারদের পুরস্কার প্রদান করা হয়।

সভায় পুলিশ সুপার সিলেট মহোদয় তার বক্তব্যে বলেন যে, দক্ষ অফিসারদের পুরস্কার প্রদানের এ ধারা অব্যাহত থাকবে এবং উক্ত পুরস্কার অফিসারদের মনোবল ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন।

তাছাড়া জেলায় কর্মরত অদক্ষ অফিসারদেরকে সভায় তিরস্কৃত করা হয়। সভায় সিলেট জেলার সকল ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত