ডেস্ক রিপোর্ট

০৪ জানুয়ারি, ২০১৬ ১৮:৫৪

লালাবাজারে শীত বস্ত্র বিতরণ

যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আব্দুল খালিক আফরুজ আলী’র পরিবারের পক্ষ থেকে গরীব অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার বিকালে নাজির বাজারে আফরুজ ম্যানশনের সামনে প্রায় ৫শত পরিবারকে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনে সাবেক মেয়র ও মহানগর আওয়ামলীগীর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেন, গরীব অসহায় শীতার্ত মানুষের পাশে দাড়ালে দুনিয়া ও আখেরাত অশেষ ছোয়াব হাসিল করা যায়। আমাদের সমাজের সকল বিত্তবানদের আমি আহবান জানাচ্ছি শীতার্ত মানুষের পাশে দাড়ানো। আমাদের প্রবাসীরা দেশের কল্যাণে যে ভাবে কাজ করে যাচ্ছে তাদের উৎসাহ প্রদানে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। 

যুক্তরাজ্য মহানগর যুবলীগের সহ-সভাপতি সেলিম আহমদের সভাপতিত্বে ও লালাবাজার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হেলাল আহমদ ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ দক্ষিণ সুরমা উপজেলার শাখার অন্যতম সংগঠক জয়ন্ত রুপন গোস্বামী’র যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মহানগর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, মহানগর আওয়ামীলীগের প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, ইষ্টান ব্যাংক লিমিটেড বিশ্বনাথ শাখার ম্যানেজার চৌধুরী তামান হাছিব, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সামছুল ইসলাম মিলন, বিশিষ্ট মুরব্বী বশির মিয়া, মহানগর আওয়ামীলীগ নেতা শুয়েব আহমদ, জেলা ছাত্রলীগ নেতা সদরুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লালাবাজার ইউনিয়র যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছালেক আহমদ, জেলা ছাত্রলীগ নেতা মাজেদ আহমদ, সুয়েব আহমদ, আব্দুস সামাদ, উপজেলা যুবলীগ নেতা ফজলুর রহমান, সাকির আহমদ, ছাত্রলীগ নেতা এনাম, সাব্বির প্রমুখ। অনুষ্ঠানে শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী বুরহান উদ্দিন।

আপনার মন্তব্য

আলোচিত