সিলেটটুডে ডেস্ক

০৭ জানুয়ারি, ২০১৬ ০০:২২

এমএ মুহিত ক্রীড়া কমপ্লেক্সের ঠিকানা বিকৃতির অভিযোগ এলাকাবাসীর

এম এ মুহিত ক্রীড়া কমপ্লেক্সের ঠিকানা বিকৃতভাবে প্রচারের অভিযোগ এনে স্মারকলিপি প্রদান করেছেন স্থানীয়রা। সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিমের কাছে একটি স্মারকলিপি প্রদান করেছেন মাছিমপুর এলাকাবাসী।

তাদের দাবী সিলেট নগরীর মাছিমপুর এলাকায় স্থাপিত সিলেটের বর্ষীয়ান রাজনীতিবিদ অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের আন্তরিকতায় প্রতিষ্ঠিত ক্রীড়া কমপ্লেক্সটির ঠিকানা বিভিন্নমহল বিকৃতভাবে প্রকাশ করছেন। যথাযথভাবে সিলেটের অভিভাবক ও শ্রদ্ধেয় ব্যক্তিত্ব এম এ মুহিতের নামে প্রতিষ্ঠিত ক্রীড়া কমপ্লেক্সের ঠিকানা সাইনবোর্ডে উল্লে­খ না থাকায় মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হচ্ছে এবং অনেক সময় গণমাধ্যমে ভুল ঠিকানা প্রচার করা হচ্ছে।

মাছিমপুর এলাকাবাসী তাদের সকল কাগজপত্র বিশ্লেষণ করে এবং যথাযথ পদক্ষেপ নিয়ে এম এ মুহিত ক্রীড়া কমপ্লেক্সের প্রকৃত ঠিকানা সন্নিবেশন করার জন্য অনুরোধ জানান।

স্মারকলিপি গ্রহণ করে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম এলাকাবাসীকে আশ্বস্থ করে বলেন- সর্বজন শ্রদ্ধেয় অর্থমন্ত্রীর নামে স্থাপিত এম এ মুহিত ক্রীড়া কমপ্লেক্সের সুনাম রক্ষার্থে সব ধরণের পদক্ষেপ নেয়া হবে।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, নির্বাহী সদস্য বিজিত চৌধুরী, ক্রীড়া সংগঠক গোলাম জাবের চৌধুরী জাবু, মো. হেলাল উদ্দিন, এলাকাবাসীর পক্ষে উপস্থিত ছিলেন মাছিমপুর পঞ্চায়েত কমিটির প্রধান উপদেষ্টা মাছিমপুর জামে মসজিদের মোতাওয়ালি­ হাজী মো. দেলোয়ার হোসেন, উপদেষ্টা মো. মাহমদ আলী, মো. ছমির উদ্দিন, কমিটির সহ সভাপতি মো. মকবুল হোসেন, সাংবাদিক মোহাম্মদ আবুল হোসেন, ডা. সোহাইল আহমদ হাসিম, সাজিদুল হক, নুরুল ইসলাম খোকন, আনোয়ার হোসেন শিবলু, ২৩নং ওয়ার্ড যুব কল্যাণ পরিষদের আহবায়ক নাজির আহমদ রাজন, যুগ্ম আহবায়ক আব্দুর রহিম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত