ডেস্ক রিপোর্ট

১০ জানুয়ারি, ২০১৬ ১৬:৩০

মোগলাবাজার থানায় মতবিনিময় সভা

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার এস.এম রোকন উদ্দিন বলেছেন, কোন ঈমানদার মুসলমান মসজিদে আক্রমণ করেনা, যারা মসজিদে আক্রমণ করে তারা মুসলমান নামধারী শয়তান। ৭০ বছরে আমাদের দেশে কোন সাম্প্রদায়িক দাঙ্গা হয়নাই। কিছু মুসলমান নামধারী চাচ্ছে আবার সাম্প্রদায়িক দাঙ্গা লাগাতে তাই আমাদের সবাইকে সতর্ক হতে হবে।

তিনি ইমাম ও মসজিদ কমিটির সেক্রেটারীদের উদ্যেশ্য করে বলেন, মসজিদে অপরিচিত কোন ব্যক্তি ব্যাগ নিয়ে ঢুকলে তা তল্লাশী করবেন। নিজে তল্লাসী করতে হবেনা যে ব্যাগ নিয়ে ঢুকবে তাকে দিয়ে তল্লাসী করাবেন। এভাবে যদি আমরা সচেতন হই তাহলে কোন জঙ্গিবাদ আমাদের দেশে ঠাই পাবেনা। অন্যের অনিষ্ট করলে মুসলমান হওয়া যায় না, তাই পাড়া-প্রতিবেশীদের প্রতি মায়া মমতা থাকা দরকার।

তিনি রবিবার (১০ জানুয়ারি) মোগলাবাজার থানায় আয়োজিত মসজিদের ইমাম, মসজিদ কমিটির সভাপতি ও সেক্রেটারীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

মোগলাবাজার থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইকবাল আহমদেও সভাপতিত্ত্বে ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ, উপ-পুলিশ কমিশনার (ডিসি দক্ষিণ) বাসুদেব বণিক ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি দক্ষিণ ) জেদান আল মূসা।

এসময় বিভিন্ন মসজিদেও ইমাম ও মসজিদ কমিটির সেক্রেটারী বৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত