বিশ্বনাথ প্রতিনিধি

১৭ জানুয়ারি, ২০১৬ ১৮:৩৬

বিশ্বনাথে শিক্ষা উপকরণ পেল মেধাবীরা

সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতুপর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট থেকে ৯ম শ্রেনীর মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। রোববার বিকেলে প্রবাসীদের অর্থায়নে ও বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের বাংলাদেশ প্রতিনিধি আশরাফুল ইসলাম খান, আলমগীর হোসেন ও রুহেল উদ্দিন কালুর যৌথ উদ্যোগে ওই স্কুলের ১শ’ ৭০জন শিক্ষার্থীদের মধ্যে উন্নতমানের স্কুল বেগ বিতরণ করা হয়।

দৌলতপুর আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষার উন্নয়নে বিশ্বনাথের প্রবাসীরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছেন। তাই প্রবাসী শিক্ষানুরাগীদের সহযোগীতাকে সার্থক করতে হলে আমাদের শিক্ষার্থীদের ভালো ফলাফল অর্জন করতে হবে।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি হাজী তাহির আলীর সভাপতিত্বে ও প্রাক্তন ছাত্র ডা: বিভাংশু গুন বিভু ও আলমগীর হোসেনের যৌথ উপস্থাপনায় অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো : আমির আলী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক আজির হোসেন, আবুল বশর, হাজী আরিফ উল্লাহ সিতাব, প্রধান শিক্ষক নিরঞ্জন কুমার দাশ, সহকারী শিক্ষক আজহারুল ইসলাম, আশরাফুল ইসলাম সুহেল, নুরুল ইসলাম লকুছ, প্রবাসী সিরাজুল ইসলাম, সাদিকুর রহমান, শিক্ষানুরাগী মতিন খান, জামাল উদ্দিন, মাওলানা আব্দুল মুকিদ, ও রুহেল উদ্দিন কালু।

এসময় শিক্ষানুরাগী তারিছ আলী, জবর আলী, কুঠি মিয়া, ওয়াহিদ খান, দরাছ মিয়া, মনির মিয়া, সুনু মিয়াসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন। এর আগে সভার শুরুতে পবিত্র বোরআন থেকে তেলাওয়াত করেন স্কুলের সহকারী শিক্ষক মাওরানা জাকারিয়া।

আপনার মন্তব্য

আলোচিত