ডেস্ক রিপোর্ট

২৫ জানুয়ারি, ২০১৬ ১৪:৫৩

বিটিসিএল মাষ্টাররোল কর্মচারীদের স্থায়ী নিয়োগের দাবিতে মানববন্ধন

বিটিসিএল মাষ্টাররোল কর্মচারীদের স্থায়ী নিয়োগের দাবীতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়ছে। 

সোমবার নগরীর সুরমা মার্কেটস্থ টিয়েন্টি অফিসের সামনে এ মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সিলেট জেলা শ্রমিকলীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ সভাপতির বক্তব্যে বলেন, আপনারা অনেক কষ্ট করে মাষ্টাররোলে চাকরী করেন। যে টাকা বেতন-ভাতা পান সে টাকা দিয়ে কোনরকম ডাল-ভাত খেয়ে দিন যাপন করছেন। বিগত অনেক দিন যাবৎ অতিবাহিত হলেও মাষ্টাররোল কর্মচারীদের চাকুরী নিয়মিত করা হয় নাই। তাই আমি আপনাদের কথা দিচ্ছি যতটুকু সহযোগিতার প্রয়োজন আমি করব এবং আগামী মিটিংয়ে আপনাদের বিষয় নিয়ে গুরুত্বারোপভাবে আলাপ আলোচনা করে আপনাদের দাবী আদায় করব। 

সিলেট আ লিক কমিটির সভাপতি মোঃ বুরহান উদ্দীনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদ সুফিয়ান আহমদ, সিলেট জেলা গৃহনির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি শেখ তোফায়েল আহমদ শেফুলসহ কর্মসূচীতে সিলেট অ লের সকল মাষ্টার রোল কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে উল্লেখ করা হয়, মাষ্টাররোল কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচীগুলো হল আগামী ২৭ জানুয়ারী বুধবার সকাল সাড়ে ১০টায় রমনা টেলিফোন ভবন হতে র‌্যালী করে ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রধানমন্ত্রী, মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান, ৩১ জানুয়ারী রবিবার সাংবাদিক সম্মেলনের মাধ্যমে পরবর্তী কর্মসূচী ঘোষণা করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত