সিলেটটুডে ডেস্ক

০৫ ফেব্রুয়ারি , ২০১৬ ২৩:৪৭

সাংবাদিক রেনুর পিতা সিরাজুল হক-এর চেহলাম সম্পন্ন

দৈনিক সিলেটের ডাক-এর স্টাফ রিপোর্টার, সিলেট প্রেসক্লাব সদস্য এনামুল হক রেনু’র পিতা জগন্নাথপুর পৌরশহরের বিশিষ্ট ব্যবসায়ী মো. সিরাজুল হকের চেহলাম জগন্নাথপুর পৌর শহরস্থ নিজ বাসভবনে অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (৫ ফেব্রুয়ারি) জুম্মার নামাজের পূর্বে জগন্নাথপুর উপজেলা সদর জামে মসজিদে মিলাদ মাহফিল ও বাদ জুম্মা মরহুমের রূহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও শিরণী বিতরণ অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা আজমল হোসেন। এরপর নিজ বাড়িতে খতমে কোরআন, দোয়া মাহফিল ও শিরণী বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় মোনাজাত পরিচালনা করেন ইকড়ছই সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ বিশিষ্ট আলেম মাওলানা ছমির উদ্দিন। এছাড়াও মরহুমের গ্রামের বাড়ি উপজেলার স্বজনশ্রী গ্রামের জামে মসজিদে দোয়া মাহফিল ও শিরণী বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক নেতা-কর্মী, ব্যবসায়ী এবং মরহুমের আত্বীয় স্বজনসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ব্যবসায়ী ও সমাজসেবী সিরাজুল হক গত ১ জানুয়ারী শুক্রবার সকাল ৮টায় চিকিৎসাধীন অবস্থায় রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। এ দিন বাদ জুম্মা জগন্নাথপুর সদর জামে মসজিদে ১ম ও বাদ মাগরিব হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে ২য় জানাজা শেষে তাকে দরগাহ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত