সিলেটটুডে ডেস্ক

০৯ ফেব্রুয়ারি , ২০১৬ ২১:৪৫

শাকিল মোর্শেদ ও লোকমানকে কেন্দ্রীয় ছাত্রদলে অন্তর্ভূক্তির আহবান

মঙ্গলবার সিলেটের কেন্দ্রীয় ও তৃণমূল ছাত্রদলের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদে মনোনীত সিলেট বিভাগের দায়িত্বপাপ্ত সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম নাচন মনোনীত হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভায় উপস্থিত নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, তৃণমূল ছাত্রদল ঐক্যবদ্ধ থাকার কারনে আজ আমাদের সাফল্য অর্জিত হয়েছে। আগামিতে রাজপথ আন্দোলন আপনাদের নিয়ে সক্রিয় এবং দলকে ঐক্যবদ্ধ থাকার প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় লন্ডনে অবস্থানরত কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ টেলিকফারেনস মাধ্যমে সবাইকে শুভেচ্ছা জানান এবং সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

সভায় তুণমূল ছাত্রদলের নেতৃবৃন্দ বিদ্রোহী গ্রুপের অন্যতম র্শীষ নেতা সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক শাকিল মুর্শেদ ও মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদকে কেন্দ্রীয় ছাত্রদলে অনন্তভুক্ত করার আহবান জানান। সিলেট ছাত্রদলের সাহসীযোদ্ধা দীর্ঘদিন ধরে নিখোঁজ ইফতেখার আহমদ দিনার কে কেন্দ্রীয় ছাত্রদলে সহ-সাধারন সম্পাদক মনোনীত করায় ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজীব আহসান এবং সাধারন সম্পাদক আকরামুল হাসান কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

তৃণমূল ছাত্রদলের এক নেতা বলেন, আমরা মনে করি সিলেটের যে সাহসী যোদ্ধারা কেন্দ্রীয় ছাত্রদলের অবস্থান করে নিয়েছেন তারা আরেক যোদ্ধের মধ্যে দিয়ে বলিষ্ঠ ভূমিকা রাখবেন শাকিল ও লোকমানের মূল্যায়নের দাবীতে।   

আপনার মন্তব্য

আলোচিত