সংবাদ বিজ্ঞপ্তি

২২ ফেব্রুয়ারি , ২০১৬ ১৮:৫১

খাদিমনগর ইউনিয়নে বিএনপি প্রার্থী ইলিয়াছ আলীর মনোনয়নপত্র জমা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেট সদর উপজেলার ৩ নং খাদিমনগর ইউনিয়ন বিএনপির সভাপতি, চারবারের নির্বাচিত ইউপি সদস্য, বিএনপি মনোনীত প্রার্থী ইলিয়াছ আলী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার (২২ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে তিনি উপজেলা নির্বাচন কর্মকর্তা উপজেলা শিক্ষা অফিসার মহিউদ্দিন আহমদের কাছে মনোনয়নপত্র জমা দেন।

চেয়ারম্যান প্রার্থী ইলিয়াছ আলী বলেন- ২৫ বছর থেকে ইউপি সদস্য হিসেবে মানুষের সেবা করে যাচ্ছি। কেউ কোন দিন অনিয়ম-দুর্নীতি, স্বজনপ্রীতির অভিযোগ তুলতে পারেনি। অর্থকে কোনদিন বড় করে দেখিনি। মানুষের ভালোবাসাই আমার বড় শক্তি। আর সেই শক্তি নিয়েই এবার বিএনপির প্রার্থী হিসেবে ইউনিয়নবাসীর সেবা করার জন্য নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছি। আমার বিশ্বাস বিগত দিনের মতো ইউনিয়নবাসী তাদের গুরুত্বপূর্ণ মতামত দিয়ে সকলের সেবা করার সুযোগ দিবেন।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, বিএনপি নেতা মাহবুব রব চৌধুরী ফয়সল, জেলা বিএনপি নেতা ও খাদিমনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কছির উদ্দিন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম, শিক্ষানবীশ অ্যাডভোকেট নুরুল আমিন।

আপনার মন্তব্য

আলোচিত