সিলেটটুডে ডেস্ক

০১ মার্চ, ২০১৬ ০০:৫৫

বাগবাড়ী ছোটমণি নিবাসের শিশুদের উপহার সামগ্রী প্রদান

সদ্য প্রতিষ্ঠিত মনির হোসাইন ফাউন্ডেশনের পক্ষ থেকে নগরীর বাগবাড়ী এলাকায় ছোটমণি নিবাসের অনাথ শিশুদের উপহার সামগ্রী প্রদান করা হয়েছে। সোমবার বিকেলে নিবাসের ৪৮জন শিশু ও ৫জন তত্ত্বাবধায়ককে পোষাক ও শাড়ী প্রদান করা হয়। এ সব উপহার পেয়ে আশ্রিত শিশুরা অত্যন্ত আনন্দিত হয়।

উপহার পাওয়র আনন্দে মনির হোসাইন ফাউন্ডেশনের নেতৃবৃন্দের সামনে গান গেয়ে শোনায় উল্লাসিত শিশুরা। ১ বছর থেকে ৭ বছর বয়েসী এসব শিশুদের সুরেলা কণ্ঠের আবেশে মুগ্ধ হয়ে যান অতিথিরা। ফাউন্ডেশনের পক্ষ থেকে ৪৮জন শিশুদের মধ্যে নতুন জামা, প্যান্ট, শার্ট, ফ্রক ইত্যাদি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আইনজীবী, রাজনীতিবিদ মোহাম্মদ মনির হোসাইন, মনির হোসাইন ফাউন্ডেশনের আহ্বায়ক বাংলা টাইমস্ সিলেট ব্যুরো চিফ, সিলেট হার্ট ফাউন্ডেশনের পাবলিসিটি সেক্রেটারি আবুতালেব মুরাদ, যুগ্ম আহ্বায়ক সাংবাদিক মোহাম্মদ আবুল হোসেন, সদস্য সচিব কবি সাংবাদিক আবদুল মুকিত অপি, প্রবীন ফটো সাংবাদিক আতাউর রহমান আতা, শাহ খুররম ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ সিরাজুল ইসলাম, সিলেট বিভাগ গণদাবি ফোরামের সভাপতি এডভোকেট আতাউর রহমান আজাদ, সিলেট বিভাগ উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, জালালাবাদ পিস্ ফাউন্ডেশনের সেক্রেটারি এডভেকেট শরিফুল হুদা চৌধুরী, সুভাষ ত্রিপুরা সহ ছোটমনি নিবাসের দায়িত্বে থাকা ব্যক্তবর্গ।

আপনার মন্তব্য

আলোচিত