ডেস্ক রিপোর্ট

০১ মার্চ, ২০১৬ ১৪:৫১

মহানগর মহিলা আ’লীগের সাংগঠনিকে ওয়ার্ড শ্রমিকলীগের সংবর্ধনা

সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে আছমা বেগম নির্বাচিত হওয়ায় তার সম্মানে জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগরীর ২৭নং ওয়ার্ড শ্রমিকলীগের উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠান গতকাল নগরীর দক্ষিণ সুরমার আলমপুরস্থ বীর মুক্তিযোদ্ধা মরহুম ইছহাক মিয়ার বাড়ীতে অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি আব্দুল জলিল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অপূর্ব চৌধুরীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ওয়ার্ড শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ও বিআরটিসির সভাপতি মোঃ শমসের আলী, সহ-সভাপতি নিজাম উদ্দিন, আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন, প্রচার সম্পাদক সিরাজ মিয়া, অর্থ সম্পাদক রাবিন্দ্র সরকার, সাংস্কৃতিক সম্পাদক খালেদ আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল খালিক, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক লক্ষীকান্ত দাস, আইন বিষয়ক সম্পাদক জগদিশ বাবু, শ্রমিক নেতা বাবুল শুক্লা বৈদ্য, জয়নাল মিয়া সহ ওয়ার্ড শ্রমিকলীগ নেতৃবৃন্দ।

সংবর্ধিত অতিথির বক্তব্যে সাবেক কাউন্সিল আছমা বেগম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন জাতীয় শ্রমিকলীগ। বঙ্গবন্ধুর আদর্শ ও পরিচ্ছন্ন রাজনীতিকে অনুসরণ করে শ্রমিকলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে একযোগে কাজ করার আহবান জানান।

তিনি বলেন, মহানগর মহিলা আওয়ামীলীগের নতুন কমিটিতে যারা স্থান পেয়েছেন তাদের নেতৃত্বে সংগঠনের কার্যক্রম আরো গতিশীল হবে। পরে সংবর্ধিত অতিথিকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন ২৭নং ওয়ার্ড শ্রমিকলীগ নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত