সিলেটটুডে ডেস্ক

০৫ মার্চ, ২০১৬ ০১:০৭

বিশ্বনাথে ২য় মশব উদ্দিন ফুটবল টুর্নামেন্ট শুরু

সিলেটের বিশ্বনাথে ২য় আলহাজ্ব মশব উদ্দিন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার দশঘর ইউনিয়নের মাছুখালী বাজারের পার্শ্ববর্তি মাঠে ২য়বারের মতো এ ফুটবল টুর্নামেন্ট’র আয়োজন করে দশঘর নোয়াগাঁও শাপলা ক্রীড়া সংঘ।

টুর্নামেন্টের উদ্বোধন করেন সাবেক পাইলট, নর্থওয়েল্স প্রেমপাটাইম’র বি.সি.এ জেনারেল সেক্রেটারী ও দশঘর এনইউ হাইস্কুল ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ট্রাস্টী মো: আজাদ উদ্দিন। প্রধান অতিথির বক্তব্যে আজাদ উদ্দিন বলেন, যুব সমাজকে ধ্বংশের হাত থেকে রক্ষা করার মূল হাতিয়ার হচ্ছে খেলাধূলা।

দশঘর নোয়াগাঁও শাপলা ক্রীড়া সংঘের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি সদস্য সামছুদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী মাসুক উদ্দিন, মো : জাফর আলী, মো: আজিম উদ্দিন আজির, মো: শাহীন আব্দুল ও দশঘর এনইউ হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুল হান্নান।

শাপলা ক্রীড়া সংঘের সাধারণ সম্পাদক শওকত আলীর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, প্রবীন মুরব্বী হাজী জালাল উদ্দিন, হাজী শফিক আলী, হাসন আলী, আবুল হোসেন মেম্বার, সাবেক মেম্বার আব্দুল কাদির, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ রোহেল উদ্দিন, সংগঠক ছালিক মিয়া, ফারুক মিয়া, ইউসুফ আলী, আলা উদ্দিন, নুর আলী, ।

উদ্বোধনী খেলা শাপলা ক্রীড়া সংঘ নোয়াগাঁও ও মীরপুর একাদশ মীরপুরের মধ্যে অনুষ্ঠিত হয়। টানটান উত্তেজনার মধ্যদিয়ে প্রথমার্ধে কোন দলই গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধের খেলায় অবশেষে এক মিনিটের মধ্যে উভয় পক্ষ একটি করে গোল করায় অবশেষে খেলাটি অসমাপ্তই থেকে যায়।  

আপনার মন্তব্য

আলোচিত