ডেস্ক রিপোর্ট

১৩ মার্চ, ২০১৬ ১৮:৫৪

সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতি বিষয়ক চিত্রাংকন প্রতিযোগিতা ১৬ মার্চ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৭তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস ২০১৬ উদযাপন উপলক্ষে দেশব্যাপী শিশু চিত্রাংকন প্রতিযোগিতার অংশ হিসেবে সিলেট জেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে আগামী ১৬ মার্চ ২০১৬ তারিখ বুধবার সকাল ১১:০০টায় পূর্ব শাহী ঈদগাহস্থ জেলা শিল্পকলা একাডেমীতে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

আগ্রহী প্রতিযোগীরা নির্ধারিত তারিখে সকাল ১০:৩০টায় তাৎক্ষণিক রেজিস্ট্রেশন পূর্বক চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। প্রতিযোগিতা মোট তিনটি গ্রুপে অনুষ্ঠিত হবে : ‘ক’ গ্রুপ কেজি থেকে ৩য় শ্রেণি পর্যন্ত, বিষয় : ইচ্ছেমতো, মাধ্যম : ইচ্ছেমতো; ‘খ’ গ্রুপ ৪র্থ থেকে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত, বিষয় : বঙ্গবন্ধুর প্রতিকৃতি, মাধ্যম : প্যাস্টেল; ‘গ’ গ্রুপ ৭ম থেকে ১০ম শ্রেণি পর্যন্ত, বিষয় : বঙ্গবন্ধুর প্রতিকৃতি, মাধ্যম : জলরং।

উল্লেখ্য যে, প্রত্যেক প্রতিযোগীকে ১৬ ইি দ্ধ ১১ ইি মাপের কার্ট্রিজ পেপারে ছবি আঁকতে হবে। অংকিত ছবির পিছনে শিশুশিল্পীর নাম, শ্রেণি, ঠিকানা এবং মোবাইল নম্বর অবশ্যই লিখতে হবে। প্রতিযোগীরা নিজ নিজ অঙ্কন সামগ্রী সঙ্গে নিয়ে আসবে, কর্তৃপক্ষ শুধু কাগজ সরবরাহ করবে।

প্রতিযোগিতায় প্রতি বিভাগে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী প্রতিযোগীকে আগামী ১৭ মার্চ ২০১৬ তারিখ, বৃহস্পতিবার, সকাল ১১:০০টায় রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে আয়োজিত শিশু সমাবেশ, আলোচনাসভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে সনদপত্র ও পুরস্কার প্রদান করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত