ডেস্ক রিপোর্ট

২০ মার্চ, ২০১৬ ১৭:৩৫

সুরমা’র চিত্রাঙ্কন ও সঙ্গীত প্রতিযোগিতা ২৫ মার্চ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বাংলাদেশের প্রাচীনতম শিশু-কিশোর সংগঠন সুরমা খেলাঘর আসর, সিলেট চিত্রাঙ্কন ও সঙ্গীত প্রতিযোগিতার আয়োজন করেছে।

আগামী ২৫ মার্চ ২০১৬ শুক্রবার চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সকাল ৯.৪৫ মিনিটে জাতীয় সঙ্গীতের মাধ্যমে উদ্বোধন ও পরে সকাল ১০টায় এ দুটি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

চিত্রাঙ্কন প্রতিযোগিতার নির্ধারিত বিষয় “ক” বিভাগে শিশু থেকে ৩য় শ্রেণী পর্যন্ত রঙ পেন্সিলের মাধ্যমে জাতীয় ফুল / পতাকা / ইচ্ছাস্বাধীন, “খ বিভাগে ৪র্থ থেকে ৬ষ্ঠ শ্রেণী পর্যন্ত পেস্টালের মাধ্যমে জাতীয় পাখী, “গ” বিভাগে ৭ম থেকে ১০ শ্রেণী পর্যন্ত জলরঙের মাধ্যমে স্মৃতি সৌধ, “ঘ” বিভাগে কলেজ, বিশ্ববিদ্যালয় থেকে তদুর্ধ পেন্সিল স্কেচের মাধ্যমে স্বাধীনতা যুদ্ধ।

সঙ্গীত প্রতিযোগিতায় একই শ্রেণী বিভাজনে “ক” বিভাগে ছড়াগান, “খ” বিভাগে দেশাত্ববোধক গান, “গ” বিভাগে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গান, “ঘ” বিভাগে গণসঙ্গীত/জাগরনের গান।

প্রতিযোগির নাম, পিতা, মাতা, শ্রেণী, স্কুল, ঠিকানা ও মোবাইল নংসহ আগামী ২৪ মার্চ’১৬ এর মধ্যে নিম্ন ঠিকানায় নাম তালিকাভূক্ত করার জন্য মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের আহ্বায়ক মোহাম্মদ ইসমাইলমিয়া ও সদস্য সচিব সুজন চন্দ্র সরকার আগ্রহীদের প্রতি বিনীত আহ্বান জানান।

নাম তালিকাভূক্তির জন্য কনোজ চক্রবর্ত্তী বুলবুল (০১৭১১৪৫৭৪৯৬), ধ্রুব গৌতম (০১৭১১১৪৯৬০৫), ডা. প্রকৃতি দেব (বিবেকানন্দ হোমিও হল, স্বপ্নিল-৫৯, রামের দিঘীর পার, ০১৬৮১৫৫৪৫১৮), বিমান তালুকদার (আনন্দ কম্পিউটার এন্ড গ্রাফিক্স,৩য় তলা, রাজা ম্যানশন ০১৯১১১৭৮৩৫০), রজত রায় (স্বস্তি শাড়ীজ, সিটি সেন্টার-২০৩, ২য় তলা, জিন্দাবাজার, ০১৭১২০৯১৯৫৯)।

ও ফরহাদ আহমদ, কুমিল্লা রসমালাই ভান্ডার, রাজ ম্যানশন ২য় তলা চৌহাট্টা, ০১৭১২৫০৯৪৬৬, মোহাম্মদ ইসমাইল মিয়া, প্রটোকল শাখা, ডিসি অফিস, সিলেট ০১৬৮১৭৪৩৯২০, কামাল সরকার, লোটাস কসমেটিক্স, এক্সট্রা ওয়ান, কাকলী শপিং সেন্টার, ০১৭১২৫৬১০৯৯, শতদল রায় শতু, ম্যানেজার, মেসার্স উত্তরা পেট্রোলিয়াম, ,চৌকিদিঘী, সিলেট ০১৭১৪৫০৭৪৫৯, পাপলু দেব, টিনা এন্টারপ্রাইজ, সেফওয়ে(ক্লিনিক) কমপ্লেক্স, মির্জাজাঙ্গাল, ০১৭১৪৭২৮০৯৯ এই ঠিকানায় যোগাযোগের জন্য অনুরোধ জানিয়েছেন আয়োজকরা।

আপনার মন্তব্য

আলোচিত