সিলেটটুডে ডেস্ক

২৬ মার্চ, ২০১৬ ২০:৩৫

স্বাধীনতা দিবসে সমকাল সুহৃদদের শোভাযাত্রা ও শ্রদ্ধা নিবেদন

মহান স্বাধীনতা দিবসে ‘শুভ চেতনার সূর্যালোকে যাও’ স্লোগানকে ধারণ করে বণার্ঢ্য শোভাযাত্রা ও মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে সমকাল সুহৃদ সমাবেশ সিলেটের সদস্যরা। শনিবার সকাল সাড়ে ৮ টায় মহানগরীর রিকাবীবাজার পয়েন্ট থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে  শোভাযাত্রাটি শেষ হয়।

এসময় শহীদ মিনারে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে নগরীর জিন্দাবাজারে সমকাল সিলেট ব্যুরো কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি রাজ কুমার দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুব্রত বসুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি জেসমিন সুলতানা, যুগ্ম সাধারণ সম্পাদক রাতুল পুরকায়স্থ, সাংগঠনিক সম্পাদক রাজু তালুকদার, সহ অর্থ সম্পাদক সুজিত দাশ, সহ প্রচার-প্রকাশনা সম্পাদক আব্দুল আলীম ও সাংস্কৃতিক সম্পাদক সজীব চৌধুরী।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহ ক্রীড়া সম্পাদক রাকিব আহমদ, নারী বিষয়ক সম্পাদক সুইটি রায়, পরিবেশ বিষয়ক সম্পাদক মারুফ আহমদ, সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক আহমেদ ফরিদ, সদস্য নৃপেন্দু শেখর নাথ, দিবাকর তালুকদার, রাজিব দাস রুপম, সাবের হোসেন রানা, অনন্যা দাস গুপ্তা, পাপ্পু দাস, ছোট সুহৃদ শ্রেয়া দাস, ওয়ায়েছ আহমদ রবিন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত