সিলেটটুডে ডেস্ক

২৯ মার্চ, ২০১৬ ১৭:৪৬

তনুর হত্যার বিচারের দাবিতে মহানগর ফ্রেন্ডস ক্লাবের মানববন্ধন

কুমিল্লা সরকারী ভিক্টোরিয়া কলেজের ইতিহাস বিভাগের মেধাবী ছাত্রী সোহাগী জাহান তনুর নৃশংস হত্যার প্রতিবাদে ও সুষ্ঠু বিচারের দাবীতে মহানগর ফ্রেন্ডস ক্লাব সিলেট মঙ্গলবার কেন্দ্রীয় শহীদ মিনারে এক মানববন্ধন কর্মসূচী পালন করে।

সংগঠনের সভাপতি রিপন আহমদ সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনির হোসেন এবং অর্থ সম্পাদক এম. মুজাব্বির আলীর যৌথ পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক দেওয়ান তৌফিক মজিদ লায়েক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের গণদাবী ফোরামের সভাপতি আখলাক আহমদ চৌধুরী, মামুনুর রশিদ জুনু।

আরো উপস্থিত ছিলেন সাহেদ আহমদ, এম. জাকারিয়া আহমেদ, ইমরান মিয়া, ইমাদ উদ্দিন, রাহাত আহমদ, আসাবুজ্জামান অভি, সানি আহমদ, মতিউর রহমান, আব্দুল আজিজ টিপু, রুবেল আহমদ, আব্দুল মতিন, নাজির আহমদ, ওমর আহমদ, রিয়াদ, জয়নাল আবেদীন, মান্না, জায়েদ, বিকাল, জামিল, মিজান, মিজানুর রহমান, মুহিব, সেলিম, শান্ত, জুম্মান, আব্দুল মালেক, বাছিত প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশে আজ নারীদের কোন নিরাপত্তা নেই। যেখানে রক্ষকই ভক্ষকের কাজ করে সেখানে কোন নিরাপত্তার আশা করা যায়না। কুমিল্লা সরকারী ভিক্টোরিয়া কলেজের ইতিহাস বিভাগের মেধাবী ছাত্রী সোহাগী জাহান তনু আমাদের বোন। আমরা তার এই নির্মম হত্যাকান্ডে জড়িত ঘাতকদের আইনের আওতায় এনে অনতিবিলম্বে সুষ্ঠু বিচারের দাবী জানাই।

আপনার মন্তব্য

আলোচিত