সিলেটটুডে ডেস্ক

০৬ এপ্রিল, ২০১৬ ২০:০১

শেখ রাসেল পরিষদের গোলাপগঞ্জ উপজেলা কমিটির অনুমোদন লাভ

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ গোলাপগঞ্জ উপজেলা শাখার আগামী দুই বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট কমিটি বুধবার সন্ধ্যায় অনুমোদন করেছেন সিলেট জেলা কমিটির নেতৃবৃন্দ।

আজ বুধবার (৬ এপ্রিল) সংগঠনের সিলেট জেলা শাখার সভাপতি ডাঃ মোঃ রকিবুল হাসান জুয়েল ও সাধারণ সম্পাদক দেবব্রত চৌধুরী লিটন এই কমিটি স্বাক্ষর করেন।

নবগঠিত গোলাপগঞ্জ উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের দ্বায়িত্বশীলরা হলেন, আসাদুল ইসলাম সভাপতি, নাসিম জামান, পারভেজ আলম ও রুহেল আহমদ সহ সভাপতি, নাজমুল আমিন শাহাদাত সাধারণ সম্পাদক, ময়নুল ইসলাম রনি ও আমান আহমদ যুগ্ম সাধারণ সম্পাদক, হাবিবুর রহমান কামিল সাংগঠনিক সম্পাদক, রাজু আহমদ সহ সাংগঠনিক সম্পাদক, আসিফ ইমরান প্রচার সম্পাদক, সৈয়দ সাদমান সাকিব দপ্তর সম্পাদক, সুফিয়ান আহমদ ক্রীড়া সম্পাদক, আরিফ আহমদ অর্থ সম্পাদক, তোফায়েল আহমদ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক, ফাহাদ আহমদ তপু ধর্ম বিষয়ক সম্পাদক।

মো. সুয়েদ আহমদ ছাত্র বিষয়ক সম্পাদক, কাওছার আহমদ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, শহিদ আহমদ ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হুসাইন আহমদ সুমন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, শাহাজাহান আহমদ শিক্ষা বিষয়ক সম্পাদক, রাসেল আহমেদ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, শফিউল হাসান আইন বিষয়ক সম্পাদক, শাহিদুল ইসলাম সুমন বন ও পরিবেশ সম্পাদক, ইমদাদুল হক আকাশ শ্রম ও কর্মসংস্থান সম্পাদক, হিমু রায় কৃষি বিষয়ক সম্পাদক করা হয়েছে।

এছাড়াও কমিটির সদস্যরা হলেন জাকারিয়া আহমদ, সালমান কাদির, এস.এম.দেলওয়ার হোসেন, রাজন আহমদ, মঞ্জুরুল ইসলাম মজনু, সাবের হোসেন নয়ন।

আপনার মন্তব্য

আলোচিত