সিলেটটুডে ডেস্ক

০৮ এপ্রিল, ২০১৬ ২১:১১

পরিবর্তনের লক্ষ্যে নৌকায় ভোট দিন : জাকির

দক্ষিণ সুরমা উপজেলার কুচাই ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী, সিলেট মহানগর যুবলীগের সিনিয়ির সদস্য, মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সদস্য জাকিরুল আলম জাকির বলেছেন, একটি আধুনিক ইউনিয়ন গড়তে হলে সবার সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই। বিগত ১৮ বছর কুচাই ইউনিয়নে দৃশ্যমান কোনো উন্নয়ন হয়নি। মানুষ নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ছিলেন। ইউনিয়নবাসীর মূল্যবান ভোটে নির্বাচিত হলে মানব সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। ইউনিয়নের সবকটি ওয়ার্ডের পরিবর্তন দেখতে চাইলে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। কথা দিচ্ছি, আপনাদের পাশে থেকে এবং চলার পথের সঙ্গী করে ইউনিয়নের সার্বিক উন্নয়ন কাজ পরিচালনা করবো।

জাকির বলেন, অতীতে কোনো দিন ইউনিয়নের কোনো কাজে এলাকার মানুষকে সম্পৃক্ত করা হয়নি। দেশ চলে জনগনের টাকায়। জনগনই উন্নয়নের কান্ডরী। তাই আমি নির্বাচিত হলে জনগনের কাছে জবাবদিহিতামূলক জনপ্রতিনিধিত্ব করবো। কথা দিচ্ছি, সুখে-দুঃখে আপনাদেরই পাশে থাকবো।

তিনি শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কুচাই গ্রামের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করার সময় ভোটারদের উদ্যেশ্যে এসব কথা বলেন।

গণসংযোগ ও প্রচারপত্র বিলি করার সময় তাঁর সাথে ছিলেন, কুচাই ইউনিয়নের বিশিষ্ট মুরব্বী, প্রবীণ রাজনীতিবিদ সৈয়দ আবুল কাশেম মন্টু, মুরব্বী মখন মিয়া, আব্দুল আহাদ পংকি, মহিউদ্দিন, হাসান মাহমুদ মছরু, জিলন মিয়া, জনতা ক্লাবের সভাপতি মাহমুদ হাসান শাহীন, কুচাই ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন মিটু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এহতেশাম হাসান লয়েছ, যুবলীগের সাংগঠনিক সম্পাদক দুলাল আহমদ, ম্যানজেস্টার ইউনাইটেল কুচাই ক্লাবের সভাপতি নুরুল আলম সুকন, জাবেদ আহমদ, রাজু আহমদ, রিপন আহমদ, লিটন আহমদ, সুলতান আহমদ, আশুক আহমদ, প্রবাসী সুমন আহমদ, রিমন আহমদ, সৈয়দ নিয়াজ, সৈয়দ মায়াজ আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত