সিলেটটুডে ডেস্ক

১৪ এপ্রিল, ২০১৬ ২২:৪৭

সুনামগঞ্জে নির্বাচনী প্রচারণায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জাহেদ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলার ৫নং পান্ডাঁরগাও ইউনিয়নের শ্রীপুর বাজারে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিনিয়র সদস্য ইমদাদুল হক জাহেদ।

এ সময় তিনি ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আব্দুল ওয়াহিদের নৌকা মার্কার সমর্থনে ভোট চান। তিনি প্রচারণাকালে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেন।

পরে এক পথসভায় ইমদাদুল হক জাহেদ বলেন, স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নৌকা মার্কার পক্ষে ভোট প্রার্থনা করছি। মনে রাখবেন নৌকা মার্কা হলো স্বাধীনতার প্রতীক এবং গণতন্ত্রের প্রতীক। তাই বাংলাদেশের চলমান অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে যুদ্ধাপরাধী ও জঙ্গিবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। তা না হলে আগামীতে বাংলাদেশের অস্তিত্ব হুমকির মুখে পড়বে।

তিনি আরো বলেন, আগামী প্রজন্মকে একটি সুখী সমৃদ্ধিশালী ডিজিটাল বাংলাদেশ উপহার দেয়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। এই মুহূর্তে যদি আপনারা স্বাধীনতার স্বপক্ষে ঐক্যবদ্ধ না থাকেন তাহলে মুক্তিযুদ্ধে পরাজিত শক্তিরা সন্ত্রাস ও জঙ্গিবাদের মাধ্যমে এ দেশে স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে ষড়যন্ত্রে মেতে উঠবে।

এসময় বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিনিয়র সদস্য ইমদাদুল হক জাহেদের সাথে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সিনিয়র সদস্য ফরিদ মিয়া, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য মামুনুর রশিদ মামুন, আইন উদ্দিন, দোয়ারা উপজেলা ছাত্রলীগের রতন, এমদাদুল হক মিলন, জাহাঙ্গীর, মির হোসেন, আনোয়ার, হুমায়ুন, নাজিম, হাবিব, জামাল, আলী আসকর, শামিম আহমেদ।

আপনার মন্তব্য

আলোচিত