সিলেটটুডে ডেস্ক

০৭ জুন, ২০১৬ ০২:২৩

বিশ্বনাথে আজিজ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

আর্ত-মানবতার সেবায় নিয়োজিত বিশ্বনাথের আজিজ ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৬ জুন) বেলা ২টায় উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের বন্ধুয়া গ্রামে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী আজিজ মিয়ার বাড়ীতে এলাকার প্রায় ৩ শতাধিক গরীব, অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় আজিজ ফাউন্ডেশনের ফাউন্ডার প্রবীণ মুরুব্বী সমছু মিয়ার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ-সভাপতি আখলিছ আলী সরকার।

ফাউন্ডেশনের সদস্য সচিব আব্দুর রব সরকারের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক ও গণমাধ্যমকর্মী এনামুল হক মামুন, মর্নিং স্টার একাডেমীর ভাইস প্রিন্সিপাল রফিক আহমদ রাজু।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের অর্থ-সচিব নাজমুল ইসলাম হিরণ, সদস্য রিপন আহমদ, আব্দুল বাসিত এবং মোনাজাত পরিচালনা করেন পশ্চিম বন্ধুয়া জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা আতাউর রহমান।

এসময় উপস্থিত ছিলেন মো. মনফর আলী, ব্যবসায়ী নুর মিয়া, শ্রমিক নেতা কাওছার আহমেদ মিন্টু, আব্দুল হক, বেলাল আহমদ, তরুণ সংগঠক আব্দুস সামাদ সরকার, ফাউন্ডেশনের সদস্য ফয়জুল ইসলাম, রহমত আলী, ফারুক আহমদ লিটন, আব্দুল কাইয়ূম সরকার, আবুল কালাম, আব্দুল মুমিন, আনা মিয়া, মো. তাহিদ মিয়া, জুয়েল আহমদ, আব্দুল মতিন, খলিল আহমদ, আল আমীন, আব্দুল ওয়াহিদ ও কালা মিয়া প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি

আপনার মন্তব্য

আলোচিত