সিলেটটুডে ডেস্ক

২২ জুন, ২০১৬ ১৪:৩২

গ্রেটার ম্যানচেস্টার বাংলাদেশ এসোসিয়েশনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

পবিত্র মাহে রমজান উপলক্ষে গ্রেটার ম্যানচেস্টার বাংলাদেশ এসোসিয়েশন এর উদ্যোগে মধ্য দিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ২০শে জুন সোমবার ম্যানচেস্টারের স্থানীয় লংসাইডে গ্রেটার ম্যানচেস্টার বাংলাদেশ এসোসিয়েশনের হলে দোয়া ও ইফতার মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন জিএমবিএ এর চেয়ারম্যান আব্দুল নাসির ওয়াহাব।

সংগঠনের জেনারেল সেক্রেটারি দেওয়ান নাজিমউজ্জামান কুরাইশী ও ডিপুটি সেক্রেটারি গাওছুল ইমাম চৌধুরী সুজন এর যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইবকো, সিমার্ক লিমিটেড ও এন আর বি ব্যাংক এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইকবাল আহমেদ ওবিই।


অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলার লুৎফুর রহমান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মেনাজার আব্দুল জব্বার। শাহপরান মসজিদের চেয়ারম্যান আবুল কাসেম, বীর মুক্তিযুদ্ধা ডাক্তার নজরুল ইসলাম, সেইকুল ইসলাম, ম্যানচেস্টার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট গোলাম মোস্তফা, ম্যানচেস্টার বিএনপির সভাপতি কামাল আহমেদ,সৈয়দ মাহমুদুর রহমান,বাংলা কাগজের ডিরেক্টর রুহুল আমীন চৌধুরী মামুন, রুহুল আমীন রুহেল, সুরুক মিয়া,সুরুজ্জামান মন্নান, মুস্তাকিম বিল্লাহ জুয়েল, আবুল বসর চৌধুরী,শাহজালাল মসজিদের ট্রেজারার আবু তাহের, এডভোকেট চান মিয়া, এম আফজাল রাব্বানি, লিয়াকত আলী খান, জাহাঙ্গীর আলম,এসোসিয়েশনের সাংস্কৃতিক সম্পাদক শফিক মিয়া, সামছু মিয়া, মিসবা উদ্দিন সায়েম, জামাল উদ্দিন কাওসার, সৈয়দ আমিনুর রশিদ খুকন, শামিম তালুকদার, তৈয়বুর রহমান শ্যামল, শাহ্‌ কাইয়ুম, হারুন মিয়া, এটিএন বাংলা ম্যানচেস্টার প্রতিনিধি ফুরকানুর রহমান চৌধুরী সাগর, কামাল আহমেদ, জসীম আহমেদ, আমিনুল হক ওয়েস, জমিরুল হক, ফয়জুল হক জুয়েল সহ আরও অনেকে। ইফতার ও দোয়া মাহফিলে দেশ ও জাতির কল্যাণ ও মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করেন শাহজালাল মসজিদের ইমাম মওলানা খাইরুল হুদা খাঁন।

আপনার মন্তব্য

আলোচিত