বিশ্বনাথ প্রতিনিধি

২৪ জুন, ২০১৬ ২২:১৩

‘নাস্তিক্যবাদী’ পাঠ্যসূচি প্রত্যাহার করুন : বিশ্বনাথে মনোওর আলী

বাংলাদেশ আঞ্জুমানে আল্ ইসলাহর কেন্দ্রীয় মহা-সচিব অধ্যক্ষ আল্লামা মুফতি একেএম মনোওর আলী বলেছেন, ৯৫ভাগ মুসলমানের দেশে নাস্তিক্যবাদী পাঠ্যসূচি প্রণয়ন ইসলাম ও মুসলমানদের বিরোদ্ধে যুদ্ধ ঘোষনার সামিল।

শুক্রবার (২৪জুন) বাংলাদেশ আঞ্জুমানে আল্ইসলাহ বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়ন শাখা আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি নাস্তিকদের কালো থাবা বন্ধ করে দেশের হক্কানী আলেম উলামা ও মুসলিম জনতা আন্দোলনে মাঠে নামার আগে ওই নাস্তিক্যবাদী পাঠ্যসূচি প্রত্যাহার করতে সরকারের প্রতি অনুরোধ জানান। অন্যতায় আন্দোলনের মাধ্যমে আমে উলামাদের দাবি আদায় করা হবে বলে হুসিয়ারি উচ্চারণ করেন।

অলংকারী ইউনিয়ন আল্ইসলাহর সভাপতি মাওলানা নুরুল ওয়াহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রজব আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আল্ইসলাহর সভাপতি অধ্যক্ষ মাওলানা আবু জাফর মোহাম্মদ নোমান, উপজেলা আল্ইসলাহর সভাপতি মাওলানা আখতার আলী, সাধারণ সম্পাদক মো : ফয়জুল ইসলাম, বড়তলা দখিল মাদ্রাসা সুপার মাওলানা নজমুল ইসলাম, আল-মদিনা দাখিল মাদ্রাসা সুপার নজরুল ইসলাম, বিশ্বনাথ দক্ষিণ উপজেলা তালামিযের সভাপতি মুহাম্মদ আবুল কাশেম, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন ও বিশিষ্ট লেখক ও ছড়াকার কবি রফিকুল ইসলাম মুবীন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তালামীয নেতা ফারুক আহমদ, মাওলানা আকমল হোসেন শাকুর, যুক্তরাজ্য প্রবাসী সাবেক তালামীয নেতা আব্দুল বাছিত শামীম, মাওলানা ছাদিকুর রহমান, মো: ছাদ মিয়া, মাওলানা আব্দুল মালিক, মাওলানা ময়নুল ইসলাম, মাওলানা ওলীউর রহমান, মাওলানা জামাল উদ্দিন, মাওলানা ছাদিকুর রহমান, হাফিজ আছকির আলী, মাওলানা জাকারিয়া, হাফিজ কামাল আহমদসহ এলাকার বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত