সিলেটটুডে ডেস্ক

৩০ জুন, ২০১৬ ২১:৪৭

মহানগর ফ্রেন্ডস ক্লাব সিলেটের ইফতার মাহফিল

মহানগর ফ্রেন্ডসক্লাব সিলেট (এম.এফ.সি) এর উদ্যোগে বৃহস্পতিবার (২৪ রমযান) সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার পূর্ব আলোচনা সভা শেষে অনুষ্ঠিত দোয়া মাহফিলে দেশ ও জাতির কল্যাণ কামনা এবং মহানগর ফ্রেন্ডসক্লাবের উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও বৃহত্তর সিলেট গণদাবী ফোরাম এর সভাপতি অসুস্থ আখলাক আহমদ চৌধুরীর সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

মহানগর ফ্রেন্ডসক্লাব সিলেট (এম.এফ.সি) এর সভাপতি মোঃ রিপন আহমেদ এর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক সৈয়দ মিনহাজ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য এড. নূরুল ইসলাম খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর ফ্রেন্ডসক্লাবের অন্যতম উপদেষ্টা শেখ শহিদুল ইসলাম, এড. মুহিনুল ইসলাম খান, বিশিষ্ট ব্যবসায়ী দেলোয়ার হোসেন।

আরো উপস্থিত ছিলেন মহানগর ফ্রেন্ডসক্লাব সিলেট এর জাকারিয়া আহমেদ, সাহেদ আহমেদ, দেলোয়ার হোসেন রাহি, মতিউর রহমান হাসান, সচিব দস্তিদার, ইসলাম রাহাত, মোঃ আব্দুল মতিন, সিরাজুল ইসলাম, আবুজ্জামান অভি, ইমাদ উদ্দিন, এম. মোজাব্বির আলী, নাজির মিয়া, ইমরান মিয়া, আনোয়ার হোসেন, রুবেল আহমদ, রুবেল আহমদ (২), আব্দুল আজিজ টিপু, শাহান আহমদ, সাইফুর রহমান, হাফিজুর সুমন, আবু শরিফ, মাহিন তালুকদার, সুহেব আহমদ খান, শাহ-আলাম, রায়হান মাহমুদ, জুনেদ আহমদ রাফি প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত