সিলেটটুডে ডেস্ক

০৩ জুলাই, ২০১৬ ২৩:৩২

গরীব ও দুঃস্থদের মধ্যে কহাইগড় সমাজ কল্যাণ সংঘের ঈদ সামগ্রী বিতরণ

জৈন্তাপুর উপজেলার ৬নং চিকনাগুল ইউনিয়নের “কহাইগড় সমাজ কল্যাণ সংঘ”র উদ্যোগে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুঃস্থদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার হযরত শাহজালাল (রহ:) ডিগ্রী কলেজ গেইট সংলগ্ন সংগঠনের কার্যালয়ে অসহায়, দরিদ্র এবং সুবিধাবঞ্চিতদের মধ্যে ঈদের কাপড় বিতরণ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি জামাল আহমদের সভাপতিত্বে এবং সিনিয়র সহ-সভাপতি আলী আহমদ হৃদয় এবং অর্থ সম্পাদক আব্দুল মন্নান এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন সিলেট প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক ও বৈশাখী টিলিভিশনের সিনিয়র রিপোর্টার শাহাব উদ্দিন শিহাব।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্ঠা আলহাজ্ব সিরাজ উদ্দিন তেরা মিয়া, মাওলানা আব্দুল মালিক, কামাল উদ্দিন, হাফিজ সামছুল হাসান, সংগঠনের সিনিয়র সহ সভাপতি আলী আহমদ হৃদয়, সহ-সভাপতি খালেদ আহমদ, রুবেল আহমদ ইমন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক গৌছ উদ্দিন, আলী হোসেন, রাজু আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক সুহেল আহমদ, আবেদ আহমদ, আব্দুল সাজিদ, প্রচার সম্পাদক সাইফুর রহমান, সমাজ সেবা সম্পাদক রেজওয়ান আহমদ, দপ্তর সম্পাদক বেলাল আহমদ, ক্রীড়া সম্পাদক ওহিদ আহমদ,শাহিন আহমদ, মো: আফ্রিদসহ সংগঠনের সকল সদস্য।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, এলাকার উন্নয়নের সমাজিক সংগঠনের ভূমিকা অপরিসীম। তিনি কহাইগড় সমাজ কল্যাণ সংঘের সকল উন্নয়নমূলক কর্মকান্ডের প্রশংসা করে এলাকার উন্নয়নে কহাইগড় সমাজ কল্যাণ সংঘের পাশে থেকে সব ধরণের সহযোগিতা করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত