জগন্নাথপুর প্রতিনিধি

১০ জুলাই, ২০১৬ ১৭:৫২

জগন্নাথপুর ডিগ্রী কলেজ ছাত্রলীগের ঈদ পূর্ণমিলনী ও মিষ্টি বিতরণ

পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে দীর্ঘদিন কলেজ বন্ধ থাকায় ও কলেজ ছাত্রলীগের সাময়িক কার্যকর বন্ধ হওয়ায়। কলেজ ছাত্রলীগের কার্যকর এগিয়ে নেওয়ার লক্ষে ঈদপূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এবং বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ১৯৯ টি কলেজকে সরকারী করণের অনুমোদন প্রদান করেন।

যার মধ্যে জগন্নাথপুর ডিগ্রী কলেজও একটি তারই জন্য প্রধানমন্ত্রী ও স্থানীয় এমপি বর্তমান অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করে ডিগ্রী কলেজ ছাত্রলীগ। এসময় কলেজের প্রিন্সিপালসহ কলেজের সকল কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে মিষ্টি বিতরণ করে কলেজ ছাত্রলীগ।

এসময় উপস্থিত ছিলেন,কলেজের প্রিন্সিপাল আব্দুর নূর, অধ্যাপক বিজিত দাস, মনোরঞ্জন, জাহিদ হাসান,আব্দুর রউফ, সুরঞ্জিত কুমার সেন,ফয়সল কবির,নিয়াজ আহমদ ভূঁইয়া,  আব্দুল বাতেন, অশেষ বাবু, নিশি কান্ত বিশ্বাস, কাদের আহমদ, প্রতীবাদ রানী, কলেজ ছাত্রলীগ নেতা আদিল হাসান,জুনায়েদ আহমদ, ফাহাদ আহমদ, মোজাহিদ মিয়া,রনি রাজ,শামীম,সাজ্জাদ, মোবিয়া তালুকদার, মোশারফ,জাহিদুল, রিপন আহমদ,তাহা, বাহার, রুবেল,তুষারসহ কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।  এসময় কলেজ ছাত্রলীগ নেতা রনি রাজ তার বক্তব্যে বলেন,আগামীকাল সোমবার দেশব্যাপী কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের ক্লাস শুরু হতে যাচ্ছে। আর ঐ দিন কলেজ ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত সকল নেতাকর্মীদের কলেজে সকাল ১০ ঘটিকায় উপস্থিত থাকার অনুরোধ জানান।

আপনার মন্তব্য

আলোচিত