নিউজ ডেস্ক

০৯ আগস্ট, ২০১৬ ০১:০৩

এসএ ফাইটার্সকে হারালো উত্তরপূর্ব

১ম মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট

১ম মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় ও গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে এসএ ফাইটার্সের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে দৈনিক উত্তরপূর্ব।

সোমবার (৮ আগস্ট) বিকেলে সিলেট জেলা স্টেডিয়ামে খেলতে নেমে দু দুলই আক্রমণ পাল্টা আক্রমণ চালাতে থাকে। তবে প্রথমার্ধ শেষ হয় গোলশূন্যভাবে। দৈনিক উত্তরপূর্বের অন্তত দুটি আক্রমণ প্রতিহত করেন এসএটিভির গোলরক্ষক অনিল পাল।

দ্বিতীয়ার্ধের খেলা শুরুর পরই ডি বক্সের বাইরে থেকে দুর্দান্ত শটে গোল করে দলকে এগিয়ে নেন উত্তরপূর্বের এমদাদুল হক সোহাগ। এর পর একের পর এক আক্রমণ সৃষ্টি করেও স্ট্রাইকারদের ব্যর্থতায় সমতা আনতে পারেনি এসএ টিভি।উল্টো শেষ সময়ে সম্মিলিত আক্রমণ করে উত্তরপূর্বের পক্ষে আরেকটি গোল করে দলকে ২-০ গোলে  এগিয়ে নেন উত্তরপূর্বের ওলিউর রহমান।

টুর্নামেন্টের এইট ছিল তৃতীয় ম্যাচ। ফলাফল ২-০ শূন্যতে শেষ হলেও পুরো ম্যাচ ছিল জমজমাট ও পরিচ্ছন্ন। খেলোয়াড়দের মধ্যে একটি মাত্র হলুদ কার্ড দেখানো হয় এসএ ফাইটার্সের রক্ষণভাগের বদলি খেলেয়াড় শাহাব উদ্দিন শিহাবকে। তবে অখেলোয়াড়সুলভ আচরণের জন্য উত্তরপূর্বের কোচ জামিলকে হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন রেফারি। ম্যাচে দুর্দান্ত খেলে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন এমদাদুল হক সোহাগ।

ম্যাচে প্রধান রেফারির দায়িত্ব পালন করেন কাওছার আহমদ। সহকারি রেফারি ছিলেন মিণ্টু ও লিটন। ম্যাচ রেফারি হিসেবে ছিলেন সময় চৌধুরী।

এসএ ফাইটার্স দল : অনিল পাল, শ্যামানন্দ শ্যামল,  মুজিবুর রহমান ডালিম ( শাহাব উদ্দিন শিহাব), শেখ আশরাফুল আলম নাসির, শামীম হোসেন ছামি, আবদুল আলিম শাহ (চয়ন), আহমাদ সেলিম, সজল ছত্রী ও সেলিম হাসান।

দৈনিক উত্তরপূর্ব দল : রেজা রুবেল, শংকর দাস, মনোয়ার হোসেন লিটন, ,মাইন্সাম রাজেশ, শিপন আহমদ ( আব্দুল মোমিন ইমরান), মুকিত রহমানি (জিল্লুর রহমান জিলু), ওলিউর রহমান, সৈয়দ রাসেল (তালুকদার আনোয়ারুল পারভেজ) ও এমদাদুল হক সোহাগ।

আজকের খেলা : ১ম মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের গ্রূপ পর্বের চতুর্থ ম্যাচে আজ মুখোমুখি হবে দৈনিক সবুজ সিলেট ও দৈনিক শ্যামল সিলেট। সিলেট জেলা স্টেডিয়ামে বিকেল ৫টায় শুরু হবে ম্যাচটি।

আপনার মন্তব্য

আলোচিত