প্রেস বিজ্ঞপ্তি

২০ আগস্ট, ২০১৬ ১৫:৪৩

সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সিলেট প্রেসক্লাবের মানববন্ধন

সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সিলেট প্রেসক্লাব। শনিবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সুবিদবাজারস্থ ক্লাবের সম্মুখে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে এতে ক্লাব সদস্যরা অংশ নেন।

সমাপনী বক্তব্যে প্রেসক্লাব সভাপতি বলেন, জঙ্গিদের বিরুদ্ধে সাংবাদিকরা বরাবরই সোচ্চার ভূমিকা পালন করে চলেছেন। এরই ধারাবাহিকতায় সাংবাদিকদের দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এ মানববন্ধনের আয়োজন করা হলো।


সিলেট প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আব্দুল আহাদের পরিচালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, সাবেক সাধারণ সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর ও মোহাম্মদ সিরাজুল ইসলাম, ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল মালিক জাকা, সাবেক সহসভাপতি মোহাম্মদ বদরুদ্দোজা বদর ও আতাউর রহমান আতা, কোষাধ্যক্ষ মো. আফতাব উদ্দিন, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ, সহ সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন শিহাব, সাবেক দপ্তর সম্পাদক কামকামুর রাজ্জাক রুনু, ক্লাব সদস্য চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, আহমাদ সেলিম, কবির আহমদ, মঈনুল হক বুলবুল, মঞ্জুর আহমদ, গোলজার আহমেদ, দিগেন সিংহ, নৌসাদ আহমেদ চৌধুরী, ইকবাল মুন্সী প্রমুখ। 

আপনার মন্তব্য

আলোচিত