প্রেস বিজ্ঞপ্তি

২১ আগস্ট, ২০১৬ ১৮:৫২

২১ আগস্টের ঘাতকদের বিচার দাবিতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মিছিল ও মানববন্ধন

২০০৪ সালের ২১শে আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলার বিচারের দাবীতে ও দেশব্যাপী জঙ্গিবাদ, নাশকতা এবং সন্ত্রাসবাদের বিরুদ্ধে রোববার বিকালে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগর শাখা।

বিক্ষোভ মিছিলটি সিলেট নগরীর চৌহাট্টাস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। এরপর সেখানে অনুষ্ঠিত হয় মানবববন্ধন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগর শাখার আহ্বায়ক নুর আহমদ কামালের সভাপতিত্বে ও সদস্য সচিব এন এম ময়না মিয়ার পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ মহানগর ইউনিট কমান্ডার ভবতোষ রায় বর্মন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ মহানগর ইউনিট ডেপুটি কমান্ডার আলহাজ্ব আব্দুল খালিক, প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি জে কে সাদিক হোসেন কয়েছ গাজী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগর শাখার  সদস্য আবুল কালাম আজাদ, জাবেদ হোসেন ময়না, আলমগীর হোসেন, সাইফুল ইসলাম, সেলিম আহমদ, ইন্দভোষণ দাস বিপ্লব, আলহাজ্ব জয়নাল আহমদ, লায়েক আহমদ, রুবেল আহমদ, আলম হোসেন, ফিরোজুল হক, ইমন আহমদ সুমন, ফারুক হোসেন, আতাবুল আহমদ, কাওসার আহমদ, রাসেল আহমদ, নাঈম আহমদ, সজিব আহমদ, বাবুল মিয়া, শিপলু, কামাল আহমদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ২১শে আগস্টের হামলাকারীদের অবিলম্বে বিচার করতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টার মাধ্যমে বাংলাদেশকে জঙ্গী রাষ্ট্রে পরিণত করার জন্য ২০০৪ সালের ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলা চালিয়েছিল ওইসব ঘৃন্য পশুরা। কিন্তু তারা পারেনি, আর পারবেও না। বাংলার মাটিতে তার দাঁত ভাঙ্গা জবার দেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত