সিলেটটুডে ডেস্ক

২৮ আগস্ট, ২০১৬ ১৭:২৯

সিলেট বৌদ্ধ সমিতির কার্যকরী কমিটি গঠন

সিলেট বৌদ্ধ সমিতির কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে জ্যোতি মিত্র বড়ুয়া (মিটলু) কে সভাপতি ও শান্তি বিকাশ চাকমাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। নবগঠিত কার্যনির্বাহী কমিটিতে ৭জন উপদেষ্টাসহ কার্যকরী পরিষদে ২১ জনকে স্থান দেয়া হয়েছে।

সিলেট বৌদ্ধ সমিতির উপদেষ্টা পরিষদে রয়েছেন সুকুমার বড়ুয়া, রামেন্দ্র বড়ুয়া, বরনময় চাকমা, অমর কুমার চাকমা, অরুনালোক বড়ুয়া, চিন্তা মনি চাকমা, সুজ্ঞান চাকমা।

২০১৬-২০১৭ সালের কার্যকরী পরিষদের সভাপতি পদে জ্যোতিমিত্র বড়ুয়া (মিটলু), সহ-সভাপতি নিশুতোষ বড়ুয়া, প্রকৌ. সাজু বড়ুয়া, সাধারণ সম্পাদক শান্তি বিকাশ চাকমা, সহ সাধারণ সম্পাদক পদে অমৃত চাকমা, উৎপল বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক সুনির্মল চাকমা, সহ সাংগঠনিক সম্পাদক রাজীব বড়ুয়া, অর্থ সম্পাদক শিমুল মুৎসুদ্দী, দপ্তর সম্পাদক দেবু বড়ুয়া, প্রচার সম্পাদক মিলন বড়ুয়া, ধর্ম, শিক্ষা সাহিত্য ও সমাজকল্যাণ সম্পাদক সুনীল বিকাশ চাকমা, সংস্কৃতি বিষয়ক সম্পাদক প্রকৌ. রানা বড়ুয়া, যুব ও ক্রীড়া সম্পাদক অসিম বড়ুয়া (অপু), সহ-যুব ও ক্রীড়া সম্পাদক পাপ্পু বড়ুয়া এবং সদস্য সাধান কুমার বড়ুয়া, দিলীপ বড়ুয়া, অরুন বিকাশ চাকমা, অংশৈ প্রু মারমা, অং থোয়াইগ্যা, লাভলু বড়ুয়া।

সিলেট বৌদ্ধ বিহারকে কেন্দ্র করে বৌদ্ধ সমিতি সামাজিক ও ধর্মীয় উন্নয়নমূলক কাজে সকলের সহযোগিতা কামনা করছেন নবগঠিত কমিটি।

আপনার মন্তব্য

আলোচিত