সিলেটটুডে ডেস্ক

৩১ আগস্ট, ২০১৬ ১৮:৪০

ডাল্টন জহিরকে সংবাদ টাইগার্সের বিদায় সংবর্ধনা

সিলেটের পাঁচ তারকা হোটেল রোজভিউ-এর হেড অব মার্কেটিং এন্ড সেলস ডাল্টন জহিরকে বিদায় সংবর্ধনা দিয়েছে মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী দল সংবাদ টাইগার্স।

মঙ্গলবার (৩০ আগস্ট) রাতে যমুনা টেলিভিশন-এর অফিসে এ সংবর্ধনা দেয়া হয়। প্রথমেই ডাল্টন জহিরকে ফুল দিয়ে বরণ করে নেন উপস্থিত সাংবাদিকরা।

এ সময় তিনি বলেন, সিলেটে কর্মরত থাকাকালীন সময় আমি সাংবাদিক মহলের অনেক ভালোবাসা পেয়েছি। আমি তাদের কাছে কৃতজ্ঞ।

এসময় উপস্থিত ছিলেন সংবাদ টাইগার্স এর মুখ্য নির্বাহী কর্মকর্তা ও দৈনিক সংবাদ এর বিশেষ প্রতিনিধি আকাশ চৌধুরী, অধিনায়ক এনটিভির সিনিয়র করেসপনডেন্ট মইনুল হক বুলবুল, সমন্বয়কারী এনটিভির ক্যামেরাপারসন আনিস রহমান, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ কেন্দ্রীয় সভাপতিমণ্ডলীর সদস্য মোকাদ্দেস বাবুল, ইলেকট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি ও যমুনা টিভির ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন, সাধারণ সম্পাদক এটিএন নিউজের ব্যুরো প্রধান সজল ছত্রী, বাংলা টিভির প্রতিনিধি এস আলম আলমগীর প্রমুখ।

উল্লেখ্য, ডাল্টন জহির বর্তমানে হেড অব মার্কেটিং এন্ড সেলস হিসেবে ব্র্যাক এ যোগদান করেছেন। তার ছোঁয়ায় প্রতিষ্ঠিত হয়েছে দেশের বেশ কয়েকটি পাঁচ তারকা হোটেল। এ ছাড়াও তিনি একজন সৌখিন দক্ষ আলোকচিত্রী। পর্যটন ভিত্তিক একটি পত্রিকাও সম্পাদনা করেন তিনি। তার লেখা কয়েকটি গ্রন্থও বাজারে রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত