মৌলভীবাজার প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর, ২০১৬ ২১:২৬

মৌলভীবাজার সরকারি কলেজে জঙ্গিবাদ বিরোধী সমাবেশ

মৌলভীবাজার সরকারি কলেজে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে।

কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ মহিবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান।

এরপর অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সহযোগী অধ্যাপক (রসায়ন) মোঃ রফি উদ্দিন। জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন, জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার জ্যোতি সিনহা, জেলা জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা মোঃ শামসুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান রনি, সাধারণ সম্পাদক সাইফুর রহমান রনি, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল ও মিছবাউর রহমান, কলেজের উপাধ্যক্ষ ড. মোঃ ফজলুল আলী ও সাবেক মহিলা সংসদ সদস্য বেগম হোসনে আরা ওয়াহিদ।

সভাপতির বক্তব্যে কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ মহিবুল ইসলাম সরকারের গৃহীত জঙ্গীবাদ ও সন্ত্রাসবিরোধী পদেক্ষেপের প্রশংসা করে, সকলকে জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবার আহবান জানান।

প্রধান অতিথি জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান বলেন, দেশব্যাপী এ ধরনের সভার কার্যক্রম অব্যাহত থাকলে একসময় দেশে জঙ্গিদের অস্তিত্ব বিলীন হতে বাধ্য।

তিনি আরও বলেন, মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে যে দেশ স্বাধীন করেছি, সে দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান হবেনা। জননেত্রী শেখ হাসিনা সরকার সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে কার্যকর ভূমিকা রাখছে।

বর্ষীয়ান এ নেতা বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে, দেশ ও দেশের মানুষের শান্তি, সমৃদ্ধি ও নিরাপত্তা কামনা করেন।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীত ও কবিতা আবৃত্তি পরিবেশন করে শিক্ষার্থীরা।

 

আপনার মন্তব্য

আলোচিত