প্রেস বিজ্ঞপ্তি

০৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:১৩

বড়লেখায় বিএনপি পরিবারের অসুস্থ দুই কর্মীর পাশে কেন্দ্রীয় যুবদল নেতা

বড়লেখা বিএনপির সহযোগী সংগঠনের অসুস্থ এক নেতা ও স্বেচ্ছাসেবক দল নেতার মায়ের চিকিৎসায় পাশে দাঁড়িয়েছেন কাতার বিএনপির সদস্য সচিব কেন্দ্রীয় যুব দলের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শরিফুল হক সাজু। দুই পরিবারের সদস্যদের চিকিৎসার্থে আর্থিক সহায়তার অংশ হিসেবে তিনি সম্প্রতি ২০ হাজার টাকা প্রদান করেছেন।

অনুদান প্রাপ্তরা হলেন দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সামছ উদ্দিন সমছের মা ও পৌরসভার ৪নং ওয়ার্ডের বিএনপি সভাপতি আখলাছ উদ্দিন।  

যুবদল নেতা শরীফুল হক সাজুর পক্ষ থেকে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খছরু ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল কাদির পলাশ পৃথকভাবে আর্থিক সহায়তার অর্থ তাদের হাতে তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন জাসাসের সাধারণ সম্পাদক রায়হান মুজিব, পৌর ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম মতিন, ছাত্রদল নেতা মুস্তাক আজিজ মান্না প্রমুখ।

উল্লেখ্য, এর আগে গত আগস্ট মাসে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান আসুক ও উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিনের চিকিৎসার্থে আর্থিক সহায়তার অংশ হিসেবে তিনি ৪০ হাজার টাকা প্রদান করেন সাজু।

আপনার মন্তব্য

আলোচিত