সিলেটটুডে ডেস্ক

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০২:৩৭

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ’র ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এর ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে রোববার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৪টায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে কেক কাটা, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে র‍্যালি ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি এমএম জাকারিয়া’র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম সুহেল আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল খালিক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি ও টুলটিকর ইউপি চেয়ারম্যান এসএম আলী হোসেন, সাধারণ সম্পাদক সাকিল আহমদ, ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি গোলাম কিবরিয়া পিনু, সাধারণ সম্পাদক মামুন আহমদ। উপস্থিত ছিলেন সঞ্জিত চন্দ্র কর, রুমেল আহমদ, সাজু আহমদ, কালা মিয়া, সবুজ আহমদ, ফরহাদ আহমদ, মিলাদ আহমদ, আল আমিন, অন্তর, নিজাম, বশির, বাধন, জুম্মান, নিপুল, জুবেদ, লিটন, জলিল, কালা মিয়া, হেলাল আহমদ, শিপন চন্দ্র দাস, তারেক আহমদ, আল আমিন, মিনহাজুল ইসলাম মাজেদ, মৃদুল আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। মহান মুক্তিযুদ্ধ ও ১৫ আগস্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত