সিলেটটুডে ডেস্ক

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০২:৫১

২৩ সেপ্টেম্বর পোয়েটস ক্লাবের সাহিত্য আড্ডা

আগামী ২৩ সেপ্টেম্বর বিকেল ৫ টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পোয়েট্স ক্লাবের ৪৬৯তম সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হবে। উক্ত সাহিত্য আড্ডায় সিলেট বিভাগের নবীন প্রবীণ সকল কবি লেখকদের অংশ গ্রহণ করতে আহবান জানিয়েছেন বাংলাদেশ পোয়েট্স ক্লাবের কেন্দ্রীয় চেয়ারম্যান কবি মোস্তাফিজুর রহমান চৌধুরী, মহাপরিচালক ছড়াকার তাজুল ইসলাম বাঙালি, সিলেট জেলা সভাপতি কবি সিরাজুল হক, মহানগর সভাপতি কবি আবির উদ্দিন মাস্টার।

এদিকে আগামী ৩০ সেপ্টেম্বর সকাল ৮ টা থেকে দিনব্যাপী সাহিত্য পর্যটন সিলেট শিরোনামে একটি প্যাকেজ ট্যুর প্রোগ্রামের আয়োজন করেছে বাংলাদেশ পোয়েটস ক্লাব।

কর্মসূচীতে থাকছে সকাল ৮ টায় হযরত শাহজালাল (র:) এর মাজার জিয়ারত শেষে দরগাহ মিনারের নিচ থেকে যাত্রা করে গরম দেওয়ান, শাহচট, বুরহান উদ্দিন, শাহপরান ও সুন্দর শাহের মাজার জিয়ারত করে কৈলাস টিলায় (গোলাপগঞ্জ) পরিভ্রমণ।
সেখান থেকে যাত্রা করে ইবনে বতুতা স্মৃতি বিজড়িত হাবঙ্গী পাহাড় পরিদর্শন শেষে সন্ধ্যায় সিলেট শহীদ মিনারে এসে সংক্ষিপ্ত সভার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি।

উক্ত অনুষ্ঠানে যোগদান করতে ইচ্ছুকদের নাম তালিকাভুক্ত করতে ০১৭১২-৭৪৭৪২৩, ০১৯১১৬৫৮৬২৯ নাম্বারে যোগাযোগ করতে সংগঠনটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে অনুরোধ জানানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত