সিলেটটুডে ডেস্ক

২২ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৩৫

বিপিএল খেলা উপলক্ষে সিলেট ক্রীড়া ভবনে সংবাদ সম্মেলন

বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)-২০১৬ এর সিলেট ভেন্যুর খেলা উপলক্ষে সাংবাদিক সম্মেলন বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১ টায় সিলেট জেলা ক্রীড়া ভবনে অনুষ্ঠিত হয়।

উক্ত সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন সিলেট এর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহীদুল ইসলাম চৌধুরী, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, জেবি বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)-২০১৬ এর চীফ কো-অর্ডিনেটর শাকিল মাহমুদ চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী ও এডভোকেট নিজাম উদ্দিন এবং সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি হাজী এম.এ সাত্তার, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেলাল উদ্দিন আহমদ, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট আব্দুল মালিক রাজা, কোষাধ্যক্ষ আব্দুর রকিব ও কার্যনির্বাহী পরিষদের সদস্য নুরে আলম খোকন, এনামুল হক মুক্তা ও মাহমুদ হোসেন শাহীন এবং সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ।

আপনার মন্তব্য

আলোচিত