সিলেটটুডে ডেস্ক

০৭ অক্টোবর, ২০১৬ ১৯:১৪

খেলাধুলা মন ও স্বাস্থ্যকে ভাল রাখে : ড.এ.কে মোমেন

খাদিমপাড়াস্থ ১ম চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

জাতিসংঘে বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও সাবেক রাষ্ট্রদূত ড.এ.কে আব্দুল মোমেন বলেছেন, খেলাধুলা মন ও স্বাস্থ্যকে ভাল রাখে। বাংলাদেশ এখন খেলাধুলার ক্ষেত্রে অনেক এগিয়েছে। দেশের ক্রিড়াঙ্গণের এ সাফল্য বিশ্বজুড়ে তাক করার মতো। আমাদের এ গৌরব ধরে রাখতে প্রতিটি ইউনিয়নে টুর্নামেন্টের মাধ্যমে দক্ষ খেলোয়াড় গড়ে তুলতে হবে। একসময় তারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে খেলাধুলায় দেশ ও জাতির জন্য সুনাম বয়ে আনবে।

সিলেট সরকারী কলেজ মাঠে শুক্রবার বিকেলে ৪নং খাদিমপাড়াস্থ ১ম চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৬’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

৪নং খাদিম পাড়া ইউপি চেয়ারম্যান এড. আফছর আহমদের সভাপতিত্বে  ও শাহীন আহমদের পরিচালনায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আশফাক আহমদ। বিশেষ অতিথি হিসেবের বক্তব্য রাখেন সিলেট সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক আতাউর রহমান, সদর উপজেলার নির্বাহী অফিসার মীর মোহাম্মদ মাহবুবুর রহমান,  সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম, সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংকের পরিচালক এসএম নুনু মিয়া, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, জেলা যুবলীগ নেতা জাহাঙ্গির আলম, ১৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন মো. মিলন মিয়া, মতিউর রহমা রিপন, দেলোয়ার হোসেন, আনোয়ার হোসেন আনু, কবির আহমদ, বদরুল ইসলাম আজাদ, আলী আহমদ জাকির, মো. মোছাব্বির আহমদ, নিজাম উদ্দিন, ফাতেমা আক্তার পারুল, সাজেদা আক্তার, জুমেরা রহমান জবা।  খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন আক্কাই, গিয়াস ও শামীম। খেলায় ৯নং ওয়ার্ড ২ গোলে ২ নং ওয়ার্ডকে পরাজিত করে বিজয়ী লাভ করে।

আপনার মন্তব্য

আলোচিত