সিলেটটুডে ডেস্ক

১৭ নভেম্বর, ২০১৬ ২০:৫৯

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মহিলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিলেট আগমন সফল ও স্বার্থক করে তোলার লক্ষে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। নগরীর মিরাবাজারস্থ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রুবি ফাতেমা ইসলামের বাসভবনে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় এই সভার আয়োজন করা হয়।

সভায় প্রধানমন্ত্রীর সিলেট সফর উপলক্ষে আলীয়া মাদ্রাসা মাঠের জনসভাসহ সকল কর্মসূচী বাস্তবায়নে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সকল সদস্যবৃন্দের প্রতি আহ্বান জানানো হয়। ২১ নভেম্বর নগরীর রেজিষ্টারি মাঠে জমায়েত হয়ে সকাল ১১টায় জেলা ও মহানগর মহিলা আওয়ামীলীগের যৌথ উদ্যোগে প্রচার মিছিল বের করা হবে। এই মিছিলে সকলকে অংশগ্রহণ করার জন্যও সভা থেকে অনুরোধ জানান নেত্রীবৃন্দ।

জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রুবি ফাতেমা ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হেলেন আহমদের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সালমা বাছিত, যুগ্ম সম্পাদক মাধুরী গুন, জাহানারা খানম মিলন, সাংগঠনিক সম্পাদক এ.জেড রওশন জেবীন রুবা, অঞ্জনা সরকার, হাসিনা মহিউদ্দিন, সাহেনা বেগম চৌধুরী স্বর্ণা, সাজেদা পারভীন, অধ্যাপিকা বীণা সরকার, কয়তুন নেছা, হাসিনা আক্তার, কোহিনুর সুলতানা, খোদেজা ইসলাম দিনা, হামিদা খান লনি, ডা. নাজরা চৌধুরী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত