বিশ্বনাথ প্রতিনিধি

১৯ নভেম্বর, ২০১৬ ০০:০০

বিশ্বনাথে প্রবাসীদের সাথে মতবিনিময় সভা

বৃটেনের সাপ্তাহিক পত্রিকার সাহিত্য সম্পাদক, লন্ডন বাংলা প্রেসক্লাবের সদস্য ও প্রবাসী কমিউনিটি নেতা কবি শাহ শামীম আহমদ ও মরহুম হাজী মদরিছ আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান তরুণ সংগঠক প্রবাসী আজির মিয়ার সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথ,ওসমানীনগর ও বালাগঞ্জ উপজেলার প্রথম অনলাইন নিউজ পোর্টাল ‘বিওবিনিউজ২৪ডটকম’র নেতৃবৃন্দের উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৮নভেম্বর) রাতে ওসমানীগর উপজেলার কুরুয়া বাজারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রিটের সাপ্তাহিক পত্রিকার সাহিত্য সম্পাদক, লন্ডন বাংলা প্রেসক্লাবের সদস্য ও প্রবাসী কমিউনিটি নেতা কবি শাহ্ শামীম আহমদ এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন মরহুম হাজী মদরিছ আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান, তরুণ সংগঠক প্রবাসী আজির মিয়া।

বিশ্বনাথ, ওসমানীগর ও বালাগঞ্জ উপজেলার নামকরণ নিয়ে ‘বিওবিনিউজ২৪ডটকম’ নামে একটি অনলাইন নিউজ পোর্টাল বের করায় অভিনন্দন জানিয়ে সভায় বক্তব্যকালে তারা বলেন,‘বিওবিনিউজ২৪ডটকম’ বিশ্বনাথ, ওসমানীগর ও বালাগঞ্জ উপজেলার একটি সেতুবন্ধন হিসেবে যেমন কাজ করবে। বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের মাধ্যমে তিন উপজেলার জনপদ ও জনগোষ্ঠির উন্নয়নে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সহয়াহক হিসেবও কাজ করবে। নিউজপোর্টালটির মাধ্যমে বিশ্বনাথ, ওসমানীনগর ও বালাগঞ্জের গৌরবোজ্জল ইতিহাস ঐতিহ্যকে আরও সমৃদ্ধ করতে সক্ষকম হবে।

‘বিওবিনিউজ২৪ডটকম’কে সকল প্রকার সহযোগীতার আশ্বাস জানিয়ে তারা বলেন, অনলাইন নিউজপোর্টালের মাধ্যমে মুহুর্তের মধ্যে বিশ্বের সকল খবরা-খবর যেভাবে পাওয়া যায়, ঠিক সেভাবে তিন উপজেলার তাৎক্ষনিক সংবাদ বিশ্ববাসীর কাছে পৌঁছে দেয়ার লক্ষ্যে ‘বিওবিনিউজ২৪ডটকম’ কর্তৃপক্ষকে কাজ করতে হবে।  

ওসমানীনগর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি বদরুল আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশ্বনাথ প্রেসক্লাব (একাংশ) সভাপতি আব্দুল আহাদ, বিশ্বনাথ প্রেসক্লাব (একাংশ) সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, বালাগঞ্জ ওসমানীনগর প্রেসক্লাব সভাপতি শাহাব উদ্দিন শাহীন, বিশ্বনাথ প্রেসক্লাব (একাংশ) সাধারণ সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুল ও বিশ্বনাথ প্রেসক্লাব (একাংশ) সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু।

ওসমানীনগর উপজেলা সাংবাদিক সমিতির সহ-সভাপতি আবু হানিফা, বিওবিনিউজ২৪ডটকম’র ডাইরেক্টর আব্দুল হাদী ও উজ্জল দাশের যৌথ উপস্থাপনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ‘বিওবিনিউজ২৪ডটকম’র ডাইরেক্টর জাহাঙ্গীর আলম খায়ের।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক শাহ ফয়েজ আমদ সেবুল, বাবুল আহমেদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি মামুনুর রশীদ মামুন, প্রচার সম্পাদক আক্তার আহমদ সাহেদ, ওসমানীগর উপজেলা সাংবাদিক সমিতির প্রচার সম্পাদক এসএম রফিক, দপ্তর সম্পাদক বিকাশ সূত্রধর, কার্য্যনির্বাহী সদস্য বদরুল ইসলাম মহসিন, আল্-কারিম, শিখন স্কুলের দয়ামীর ইউনিয়ন সুপারভাইজার এনাম আলী, সাংবাদিক আব্দুস সালাম, সংগঠক শাহ সাইদুল ইসলাম সুজা, মুজিবুর রহমান মঞ্জু, খন্দকার এমরান হোসেন ও আমিনুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত