প্রেস বিজ্ঞপ্তি

৩০ নভেম্বর, ২০১৬ ০৮:৫৪

কাকতাড়ুয়ার নতুন সদস্য সংগ্রহ চলছে

সিলেটের একদল সৃষ্টিশীল তরুণ-তরুণীদের নিয়ে গঠিত স্থিরচিত্র ও চলচ্চিত্র বিষয়ক সংগঠন কাকতাড়ুয়ার নতুন সদস্য সংগ্রহ চলছে। ফটোগ্রাফি ও মডেলিং, চলচ্চিত্র নির্দেশনা ও অভিনয়, চিত্রনাট্য লেখা বা ভিডিও সম্পাদনা, পোশাক নির্দেশনা ও প্রোডাকশন ব্যবস্থাপনা, আর্ট ডিজাইনিং ও কার্টুন আঁকা অথবা পরিবেশ ও বাংলা সংস্কৃতির বিকাশে কাজ করতে চাইলে সিলেটের যেকোন বিশ্ববিদ্যালয় ও কলেজ পড়–য়ারা কাকতাড়–য়ায় যোগ দিতে পারেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কাকতাড়ুয়ার সব কাজ হয় ক্যামেরায়। বাস্তবের কাকতাড়ুয়ার মতো সামাজিক অসঙ্গতি দূর করতে চায় সংগঠনটি।  কাকতাড়ুয়ার ফরম সংগ্রহ করতে চাইলে নিম্নোক্ত নম্বরে ফোন করার জন্য অনুরোধ করা হচ্ছে।
মাহির চৌধুরী (মেট্রোপলিটন ইউনিভার্সিটি)- ০১৭৩৩৭৫৭৬৫৪, মিজানুর রহমান (সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়)- ০১৭৩৮৬৩৭৭২৪, মনজুরুল করিম পলাশ (সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ)- ০১৭২৯৫৪২৭৩৫, সাকিব আল আহমেদ (এমসি কলেজ)- ০১৭৪৬৮৬৩৩৭৫। এছাড়াও সার্বিক তথ্যের জন্য সংগঠনের দাপ্তরিক নম্বর ০১৭৭২১১০০৮৮ অথবা ফেসবুক পেজ https://www.facebook.com/kaaktadua.film/ এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে। সদস্যভুক্তির ফরম মূল্য ৫০ টাকা। কাকতাড়–য়ার দপ্তর সম্পাদক আহমেদ আল মিনহাজ জানিয়েছেন, আগামী ৭ ডিসেম্বর ২০১৬ তারিখের ভেতর আগ্রহীদেরকে ফরম তুলে জমা দিতে হবে। নতুন সদস্যদের নিয়ে ডিসেম্বরেই অর্ধ-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তিনি।


আপনার মন্তব্য

আলোচিত