সংবাদ বিজ্ঞপ্তি

০১ ডিসেম্বর, ২০১৬ ২২:৫৪

বেগম রোকেয়া এ্যাওয়ার্ড পেলেন সিলেটের ছাত্রলীগ নেতা সাব্বির

বেগম রোকেয়া গোল্ডেন এ্যাওয়ার্ড সম্মাননা পুরষ্কার পেয়েছেন সিলেট মহানগর ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ও তরুণ রাজনীতিবিদ মো. সাব্বির আহমদ।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাজধানীর মুক্তিযুদ্ধ যাদুঘরে গ্লোবাল হিউম্যান রাইটস অর্গানাইজেশনের উদ্যোগে আয়োজিত 'বেগম রোকেয়ার নারী জাগরণ ও বর্তমান নারী সমাজ ও মুক্তিযুদ্ধে অবদান' শীর্ষক আলোচনা সভা শেষে এ সম্মাননা প্রদান করা হয়।

আজকের সুর্যোদয়’র প্রধান সম্পাদক খন্দকার মোজাম্মেল হক (গেদুচাচা)’র সভাপতিত্বে ও খন্দকার ফায়িকুজ্জামান ফরিদ ও মিনালা দিপার পরিচালনাইয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সেনা প্রধান ও অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ফিজির সাবেক রাষ্ট্রদূত লেফটেন্যান্ট বীর প্রতিক (অব:) জেনারেল এম. হারুন-অর-রশিদ।

অনুষ্ঠান উদ্বোধন করেন সাবেক তথ্য সচিব সৈয়দ মারশুব মুর্শেদ। প্রধান আলোচকের বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের লজিষ্টিক ডিআইজি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন ভুইয়া, বাংলাদেশ পোয়েট ক্লাবের চেয়ারম্যান কবি মোস্তাফিজুর রহমান চৌধুরী, পুলিশের সাবেক ডিআইজি বীর মুক্তিযোদ্ধা কবি আনোয়ার হোসেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিজিটিং ও এক্সামিনার অধ্যাপক ড. শহীদুল্লাহ আনসারী, অভিনেতা আব্দুল আজিজ, সাপ্তাহিক অপরাধ বিচিত্রার সম্পাদক ও প্রকাশক এসএম মোর্শেদ, বাসসের সহ বার্তা প্রধান ডালিম আজাদ, দৈনিক প্রথম আলোর ডেপুটি ফটোজার্নালিস্ট কবির হোসাইন প্রমূখ।

সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন কণ্ঠশিল্পী লুৎফা নাজনীন লতা।

আপনার মন্তব্য

আলোচিত