সিলেটটুডে ডেস্ক

১৪ ডিসেম্বর, ২০১৬ ১৭:১২

১৬ নং ওয়ার্ড কাউন্সিলর জাবেদের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

সিলেট সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ও জামায়াত কর্মী আবদুল মুহিত জাবেদের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার (১১ ডিসেম্বর) হযরত মানিক (রহ.) রোডে নগরীর চারাদিঘীরপার এলাকার লোকজন এ কর্মসূচি পালন করেন।

মানবন্ধনে বক্তরা কাউন্সিলর জাবেদের অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এলাকাবাসীর বিরুদ্ধে সুলতানা বেগমের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানান। মামলা প্রত্যাহার না হলে কঠোর কর্মসূচির ঘোষনা দেন বক্তারা।

রায়হান আহমদ কামাল পাশার সভাপতিত্বে ও যুব সংগঠক শাহিন আহমদের পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে এলাকাবাসীর মধ্যে বক্তব্য রাখেন- সালেহ্ আহমদ, জাকারিয়া আহমদ, হেলাল আহমদ, হারুন আহমদ, জাকারিয়া আহমদ, আহমদ সুজন, নিজাম খান, জুয়েল আহমদ, সায়েদ আহমদ, রাহেল আহমদ, শাহিন আহমদ, আজহার আলী, শরীফ মোবারক, সুমন আহমদ, জুবেল আহমদ, মো. আলী মুন্না, সৈকত হাসান সাইক, তুফায়েল আহমদ নাহিদ, অনিক হাসান অপু, সবুজ আহমদ, অপু আহমদ, ওহি আহমদ, কামরান আহমদ, সাগর আহমেদ, সাফি হোসাইন, মোহাম্মদ সাগর, সৈয়দ রুহেল, আহমদ দুলাল, কামরানুল হক শিপু, মিলন আহমেদ, আরিফ হোসেন, মাসুদ আহমদ, নাঈম হোসেনই রাব্বী, সাহান আহমদ, লিমন আহমদ, শিপলু আহমদ প্রমুখ।

বক্তব্যে এলাকাবাসী, গত ৯ ডিসেম্বর মজলিশ আমিন ৬৬ নং আছাদ আহমদের বাড়িতে সৃষ্ট ঘটনা তদন্তের দাবি জানান। ওই দিনের ঘটনা নিয়ে ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ এলাকাবাসীর বিরুদ্ধে যে বক্তব্য দিয়েছেন তা ভিত্তিহীন। তারা অবিলম্বে ভিত্তিহীন বক্তব্য প্রত্যাহার এবং আছাদ আহমদের স্ত্রী সুলতানা বেগমের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানান।

এলাকাবাসী উল্লেখ করেন, প্রকৃত ঘটনা না জেনে পক্ষালম্বন করে একজন জনপ্রতিনিধি যে বক্তব্য দিয়েছেন সেটি এলাকাবাসী কখনো আশা করেনা। অবিলম্বে বক্তব্য প্রত্যাহার না করলে পরবর্তী কঠোর কর্মসূচি ঘোষনা করা হবে বরে জানানো হয়। এলাকাবাসী আরো বলেন, স্থানীয় মসজিদে নামাজের সময় শিশুদের বাকবিতন্ডা নিয়ে একটি ষড়যন্ত্রকারী মহলের ইন্ধনে ঘটনাকে অন্যভাবে প্রভাবিত করা হয়েছে বলে উল্লেখ করা হয়।

 

আপনার মন্তব্য

আলোচিত