সিলেটটুডে ডেস্ক

১৬ ডিসেম্বর, ২০১৬ ০০:০৫

কুলাউড়ায় সাংবাদিক চয়ন জামান স্মরণে শোকসভা

কুলাউড়ায় প্রয়াত কবি, লেখক ও সাংবাদিক অমরুজ্জামান চৌধুরী চয়ন (চয়ন জামান) এর স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার জয়চন্ডী ইউনিয়নের ঘাগটিয়া গ্রামে উনার নিজ বাড়িতে অনুষ্ঠিত শোক সভায় প্রয়াত চয়ন জামানের পিতা মো. নইমুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে এবং দৈনিক সকালের খবরের কুলাউড়া প্রতিনিধি সাইদুল হাসান সিপনের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার ২ আসনের সাবেক সংসদ সদস্য নওয়াব আলী আব্বাস খান, পৃথিমপাশা ইউপির সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ, ইয়াকুব তাজুল মহিলা কলেজের সহকারী অধ্যাপক রজত কান্তি ভট্টাচার্য, স্থানীয় সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সম্পাদক ও ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক সিপার উদ্দিন আহমদ, জাতীয় পার্টি নেতা ফজলে মওলা চৌধুরী ফুয়াদ, কুলাউড়া পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মুজিবুল আলম সোহেল, ছোট গল্প সব্যসাচি’র প্রকাশক ও সম্পাদক নুরুল ইসলাম ইমন প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাপ্তাহিক সীমান্তের ডাকের সম্পাদকমন্ডলীর ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম টিপু, সীমান্তের ডাকের সম্পাদক ও দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি সঞ্জয় দেবনাথ, স্থানীয় মানব ঠিকানার বার্তা সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, সেভরন এর কর্মকর্তা তাসিফ চৌধুরীসহ রাজনৈতিক এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও কুলাউড়ায় কর্মরত সংবাদকর্মীরা।

উল্লেখ্য, চয়ন জামান চলতি বছরের ২১ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন। চয়ন জামান জীবদ্দশায় স্থানীয় সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সাহিত্য সম্পাদক এবং দৈনিক যুগভেরী পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করেন। পাঠকদের জন্য তিনি অসংখ্য ছোট গল্প ও কবিতাসমগ্র রেখে গেছেন।

 

আপনার মন্তব্য

আলোচিত